শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

জবি ইকোনমিকস ডিবেটিং ক্লাবের সভাপতি মুন, সম্পাদক তামিম

বিশ্ববিদ্যালয় রিপোর্টার:

প্রকাশিত: ২০:০১, ৯ মে ২০২২

Google News
জবি ইকোনমিকস ডিবেটিং ক্লাবের সভাপতি মুন, সম্পাদক তামিম

আগামী ০১ (এক) বছরের জন্য ইকোনোমিক্‌স ডিবেটিং ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে আফরিন আক্তার মুন (১২তম ব্যাচ ) এবং সাধারণ সম্পাদক পদে মাহমুদুল হাসান তামিম ( ১৩তম ব্যাচ )  নির্বাচিত হয়েছেন। 

আজ রবিবার (৮মে) ক্লাবের মডারেটর অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ জিল্লুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসকল তথ্য জানানো হয়। 

এছাড়া কমিটির অন্যান্য পদে সহ-সভাপতি বিপ্লব হোসেন (১৩ তম), যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ (১৩ তম), সাংগঠনিক সম্পাদক আফসানা মিমি (১৪তম), দপ্তর সম্পাদক মিতু মিয়ান (১৪ তম), প্রচার সম্পাদক শাওন শাহরিয়ার (১৫ তম), এবং সদস্য পদে নাঈম খান (১৩ তম), তাওহিদা নাজনীন (১৪তম), মোহাইমিনুল হক যিদান (১৫তম ), রাইহানা রশিদ (১৫ তম), আয়েশা সিদ্দিকা পরনা (১৬তম) ও  আনন রহমান (১৬তম) নির্বাচিত হয়েছেন। 

এবিষয়ে নবনির্বাচিত সভাপতি আফরিন আক্তার মুন বলেন, আমি সর্বাত্মক চেষ্টা করবো আগামী এক বছরে বিতর্কের মঞ্চে অর্থনীতি বিভাগকে নতুন এক আঙ্গিকে উপস্থাপন করতে। আমার প্রথম লক্ষ্য হচ্ছে নতুন বিতার্কিকদের প্রশিক্ষণ এবং দিকনির্দেশনার মাধ্যমে প্রতিযোগিতামূলক বিতর্কে অংশগ্রহণের পথ সহজ করে দেয়া এবং এই লক্ষ্য অর্জনে আমাদের শ্রদ্ধেয় শিক্ষকমণ্ডলী সহ সকল সাবেক বিতার্কিক এবং নবাগতদের সহযোগিতা কামনা করছি।

এবিষয়ে নবনির্বাচিত সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান তামিম বলেন, অর্থনীতি বিভাগের নতুন বিতার্কিকদের পর্যাপ্ত প্রশিক্ষণ এবং বিতর্কচর্চার সুযোগ তৈরি করে দেবো। যাতে ভবিষ্যতে তারা অর্থনীতি বিভাগ এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটিকে জাতীয় পর্যায়ে প্রতিনিধিত্ব করতে পারে।

রেডিওটুডে নিউজ/ইআ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের