শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

ঢাবির ‘চ’ ইউনিটের প্রাথমিক ফলাফল প্রকাশ

বিশ্ববিদ্যালয় রিপোর্টার:

প্রকাশিত: ০৫:২৬, ২৪ জুন ২০২২

আপডেট: ০৫:২৯, ২৪ জুন ২০২২

Google News
ঢাবির ‘চ’ ইউনিটের প্রাথমিক ফলাফল প্রকাশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের চারুকলা অনুষদভুক্ত ‘চ’ ইউনিটের স্নাতক (বিএফএ) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষায় প্রাথমিকভাবে নির্বাচিতদের তালিকা প্রকাশ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার চারুকলা অনুষদের ডিন ও ‘চ’ ইউনিটের ভর্তি পরীক্ষার প্রধান সমন্বয়কারী অধ্যাপক নিসার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ ফল জানানো হয়।

প্রকাশিত ফলাফলের ভিত্তিতে পরবর্তী পরীক্ষার জন্য সুযোগপ্রাপ্ত প্রথম এক হাজার ৫০২ জন পরীক্ষার্থী আগামী ২ জুলাই সকাল ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত ‘অঙ্কন’ (ফিগার ড্রয়িং) পরীক্ষায় অংশগ্রহণ করবে। ফিগার ড্রয়িং পরীক্ষা ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

কেন্দ্রে যা আনতে হবে

ফিগার ড্রয়িং পরীক্ষায় অংশগ্রহণের সময় পরীক্ষার্থীকে মূল প্রবেশপত্রসহ ‘সাধারণ জ্ঞান’ পরীক্ষায় উত্তীর্ণের প্রিন্টেড কপি আনতে হবে। পেনসিল, ইরেজার, কলম, পেপার-ক্লিপ এবং ন্যূনতম ১২ ইঞ্চি প্রস্থের ও ১৮ ইঞ্চি দৈর্ঘ্যের ড্রয়িং বোর্ড পরীক্ষার্থীকে সঙ্গে নিয়ে আসতে হবে। শুধু কাগজ কেন্দ্র থেকে দেওয়া হবে।

যেভাবে জানা যাবে চূড়ান্ত ফল

চূড়ান্ত ফল প্রকাশের সময় ফিগার ড্রয়িং পরীক্ষার জন্য নির্বাচিত ও অনির্বাচিত সকল পরীক্ষার্থী তাঁদের বিস্তারিত ফলাফল জানতে পারবেন। ওয়েবসাইটে লগইন করে ড্যাশবোর্ড থেকে ‘পরীক্ষার ফল’ বাটনে ক্লিক করে ফলাফল দেখতে পারবেন।

ফলাফল দেখার লিংকঃ https://adma394c127769905e430433c93686fab3a.eis.du.ac.bd/bn/408b7c8ad06e4d9954fa2d948a01f508

এ ছাড়া মেসেজের মাধ্যমেও ফলাফল দেখা যেতে পারে। এসএমএসের মাধ্যমে ফলাফল দেখতে : DU CHA Admission Test Roll নম্বর লিখে 16321-এ পাঠাতে হবে।

রেডিওটুডে নিউজ/ইআ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের