শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

নোরা ফাতেহির সঙ্গে প্রেম করছেন শাহরুখপুত্র আরিয়ান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:২৪, ৫ জানুয়ারি ২০২৩

Google News
নোরা ফাতেহির সঙ্গে প্রেম করছেন শাহরুখপুত্র আরিয়ান

আরিয়ান খান ও নোরা ফাতেহি

গত বছর গোয়াগামী এক প্রমোদতরি থেকে আটক হন শাহরুখপুত্র আরিয়ান খান৷ এরপর থেকেই আছেন আলোচনায়। তবে এবার তাকে নিয়ে হইচই অন্য কারণে৷ ক্যামেরাভীতি আছে আরিয়ান খানের, তারপরও তাঁকে নিয়ে বলিউডপাড়ায় নিরন্তর চর্চা লেগেই আছে। আরিয়ান নাকি প্রেমে পড়েছেন! তা-ও আবার এক আইটেম ডান্সারের প্রেমে! 

কতখানি সত্যি এ খবর? অবশ্য এবারই প্রথম নয়, আগেও বহু বার শাহরুখপুত্রের প্রেমের ফিসফিসানি শোনা গিয়েছিল মায়ানগরীতে। অনন্যা পাণ্ডের সঙ্গে আরিয়ানের প্রেমের চর্চা কম হয়নি। মাদককাণ্ডে তিনি যখন গ্রেফতার হয়েছিলেন, তখন নাম জড়িয়েছিল অনন্যারও। দু’জনের কাছাকাছি থাকার গল্প তখন থেকেই সকলের জানা। 

কিন্তু অনেক দিন ধরে আরিয়ান আর অনন্যাকে একসঙ্গে দেখা যায় না। শোনা যাচ্ছে, আরিয়ানের জীবনে অনন্যা এখন অতীত। এবার তার মন মজেছে বলিউডপাড়ার অন্যতম মরোক্কান সুন্দরী নোরা ফাতেহিতে। 

বলিউডের ‘দিলবার গার্ল’ নোরা এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় তারকা। যদিও বলিউডে নিজের অবস্থান শক্ত করাটা সহজ ছিল না নোরার জন্য। কিন্তু এখন নোরার ওঠাবসা সবটাই প্রথম সারির তারকাদের সঙ্গে। কখনও মালাইকার সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। কখনও আবার ডাক পেয়েছেন করণ জোহরের পার্টিতে। 

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, আজকাল আরিয়ান আর নোরাকে প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে। সর্বশেষ দুবাইতে আরিয়ানের নতুন বছরের পার্টিতে উপস্থিত হয়েছিলেন নোরা। একসঙ্গে ডিনারও সেরেছেন দুজন। সম্প্রতি এক রেডিট ব্যাবহারকারী আরিয়ান আর নোরার সঙ্গে আলাদা আলাদা ছবি দেন। কিন্তু ক্যাপশনে লিখেন, ‘‘তোমাদের দু’জনের সঙ্গে দেখা করে ভাল লাগল।’’ এর পরই দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেন নেটিজেনরা। 

আরিয়ানের সঙ্গে সত্যিই কি প্রেম করছেন বলিউডের এই আইটেম গার্ল? একথা একদমই জোর গলায় বলা যাচ্ছে না৷ কারণ আরিয়ান, কিংবা নোরা, কেউই এ বিষয়ে এখনো কিছু বলেন নি। অবশ্য তাঁদের মধ্যকার ঘনিষ্ঠতা নেটিজেনদের চোখ এড়ায়নি। আরিয়ানের বয়স ২৫, আর নোরার ৩০। তাঁদের বয়সের ব্যবধান নিয়েও মন্তব্য করছেন অনেকে। তবে কি সিনিয়রে মজছেন আরিয়ান?

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের