শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আদালতে হাজিরা দিলেন পরীমনি, পরবর্তী হাজিরা ১০ অক্টোবর

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:৩১, ১৫ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২১:১৯, ১৫ সেপ্টেম্বর ২০২১

Google News
আদালতে হাজিরা দিলেন পরীমনি, পরবর্তী হাজিরা ১০ অক্টোবর

আদালতে হাজিরা দিলেন পরীমনি

জামিন পাওয়ার পর আজ প্রথমবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা দিলেন পরীমনি। এছাড়া পরীমনিকে গ্রেপ্তারের পরে পুলিশের জব্দ করা জিনিসগুলো নিজের জিম্মায় নেওয়ার জন্যও আবেদন করেন।

আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা পৌনে ১১টার দিকে কালো রঙের একটি গাড়িতে করে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে পৌঁছান চিত্রনায়িকা পরীমণি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় চিত্রনায়িকা পরীমনির পরবর্তী হাজিরা ১০ অক্টোবর ধার্য করেছেন আদালত। পরীমনির আইনজীবী মজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পরীমণির আইনজীবী মজিবুর রহমান জানান, আজ মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের কথা ছিল। কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় মহানগর হাকিম প্রতিবেদন দাখিলের জন্য নতুন দিন ধার্য করেছেন।

এর আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমণির জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‌্যাব। পরদিন ৫ আগস্ট র‌্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করেন। এরপর ৩ দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমণিকে। প্রথম দফায় ৫ আগস্ট ৪ দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট ২ দিন ও ৩য় দফায় ১৯ আগস্ট ১ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

রেডিওটুডে নিউজ/জেএফ/এসআই

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের