মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মঙ্গলবার,

২৮ মে ২০২৪,

১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

হাতে ক্রাচ নিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন কাজল!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২২:৪৯, ১৬ আগস্ট ২০২৩

Google News
হাতে ক্রাচ নিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন কাজল!

অভিনেত্রী কাজলের খুঁড়িয়ে খুঁড়িয়েই হাঁটার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, হাতে ক্রাচ নিয়ে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন এই নায়িকা। আর এই ভাবেই বাড়ি থেকে বেরিয়ে গাড়িতে উঠলেন তিনি। হঠাৎ কী হলো কাজলের? 

ভিডিও দেখে বোঝা যাচ্ছে, তার হাঁটতে বেশ কষ্টই হচ্ছে। তবুও নিজেই গিয়ে গাড়িতে উঠলেন। তবে কীভাবে আহত হয়েছেন অভিনেত্রী তা জানা যায়নি। এ ব্যাপারে মুখও খুলতে চাননি তিনি।

গত শনিবার ৪৯তম জন্মদিন পালন করেছেন কাজল। জন্মদিনে কেকের ছবি পোস্ট করে জানিয়েছেন, তিনি কতটা ভাগ্যবান যে কাছের মানুষদের সঙ্গে এই দিনটা সেলিব্রেট করতে পারছেন। কিছুদিন আগেই ‘দ্য ট্রায়াল’ ওয়েব সিরিজে দেখা যায় এই নায়িকাকে। অভিনেত্রীর ঝুলিতে আরো রয়েছে ‘সরজমিন’ এবং ‘দো পাত্তি’।

এক সাক্ষাৎকারে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রায়াল নিয়ে নেতিবাচক মন্তব্যর বিষয়ে কাজল জানান, দুই সন্তানের সঙ্গেই তার এ নিয়ে কথা হয়েছে। কী কথা হয়েছে? তা জানাতে গিয়েই অভিনেত্রী বলেন, দু’জনকেই একটা কথা বলেছি, এক চিমটে নুনের মতো যেন এই বিষয়টাকে নেয়। মানে এই ধরনের মন্তব্যগুলোকে কত সিরিয়াসলি নেওয়া যায়? কীভাবেই বা আপনি এই সবের উত্তর দেবেন? রোজই তো কিছু না কিছু হচ্ছে, কেউ না কেউ কিছু না কিছু বলছে।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের