রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

`খুফিয়া` দেখে দর্শকদের প্রতিক্রিয়ায় মুগ্ধ বাঁধন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৯, ১২ অক্টোবর ২০২৩

Google News
`খুফিয়া` দেখে দর্শকদের প্রতিক্রিয়ায় মুগ্ধ বাঁধন

আজমেরী হক বাঁধন

আজমেরি হক বাঁধনের নতুন সিনেমা ‘খুফিয়া’র ট্রেলার প্রকাশ পেতেই সহকর্মী ও অনুরাগীদের প্রশংসায় ভেসেছিলেন তিনি। বাংলাদেশিকন্যার বলিউড যাত্রা কেমন হলো সেটি দেখতে গোটা দেশ ছিল সিনেমাটির মুক্তির অপেক্ষায়। পাখির চোখ ছিল নেটফ্লিক্সেও।

গত ৫ অক্টোবর এটি মুক্তির পর নেটফ্লিক্সে মৌমাছির মতো ভিড় করেছেন দেশের দর্শক। বাঁধনের অভিনয় দেখে অনেকেই প্রশংসা করলেও একটি অংশ নিয়ে নাখোশ অনেকে। টাবুর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায় বাঁধনকে। সমকামী চরিত্রে অভিনয় করায় বাঁধনের সমালোচনা করছেন তারা। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমকে বাঁধন বলেন, "এই সিনেমার ‘খুফিয়া’ সিনেমার টিম ভীষণ পেশাদার। পেশাদারিত্বের সঙ্গেই কাজটি হয়েছে। আমরা যখন শট দিয়েছি, তখন সেট খালি করে দেওয়া হয়েছিল। মনিটরটা নিচে রাখা হয়েছিল। সেটে ছিলাম, আমি, টাবু, বিশালজি আর সিনেমাটোগ্রাফার। এক টেকেই শুট হয়েছে। আগেই ব্লকিং ক্যামেরাসহ করে নিয়েছিলাম। তা ছাড়া মুভমেন্ট, কতটুকু কোথায় কী অভিব্যক্তি থাকবে, সবই আগে থেকেই ঠিক করা ছিল। তাই এটা করতে খুব বেশি বেগ পেতে হয়নি।"

তিনি আরও বলেন, "বাংলাদেশে আমার যে দর্শক, তাদের প্রতিক্রিয়ায় আমি মুগ্ধ। এমনকী ভারতের দর্শকদের কাছ থেকেও ভালো প্রতিক্রিয়া পাচ্ছি। আমার দেশের দর্শক ইতিবাচক দৃষ্টিতেই আমার চরিত্রটি গ্রহণ করেছেন। অক্টোপাস (বাঁধন) ও কৃষ্ণা মেহরার (টাবু) অনস্ক্রিন কেমিস্ট্রি তাদের পছন্দ হয়েছে। এটা নিয়েই এখানে বেশি চর্চা হচ্ছে। টাবুর সঙ্গে আমার রসায়নটা ভীষণ কাব্যিক। এই রসায়নের একটা আলাদা ছন্দ আছে, যা দ্য গ্রেট বিশাল ভরদ্বাজ তুলে ধরেছেন। আসলে বাংলাদেশে আমার একটা আলাদা দর্শক আছে, তারা অনেক বেশি প্রগতিশীল ও সংবেদনশীল। আর তারা এটাকে সুন্দরভাবে গ্রহণ করেছেন। তাতে আমি খুশি।"

এ সময় টাবুর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় প্রসঙ্গে বাঁধন বলেন, "দুর্দান্ত। আমার পরিবার, কাছের বন্ধু-বান্ধব সবাই আমার সিদ্ধান্ত, অভিনয়ের প্রশংসা করেছেন। আসলে বিশাল ভরদ্বাজ এই প্রেমটা কাব্যিকভাবে তুলে ধরেছেন। আর টাবু তো অবশ্যই এখানে বড় ফ্যাক্টর। এ সব কিছুতেই আমার পরিবার বন্ধু-বান্ধবরা বেশ মুগ্ধ। অনেকেই আমার অনেক ডায়ালগ মুখস্থ করে ফেলেছেন, এটা একটা ভালো লাগার জায়গা, অভিনেত্রী হিসেবে এটা আমার কাছে একটি পাওয়া।"

উল্লেখ্য, গত ৫ অক্টোবর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘খুফিয়া’। অক্টোপাস চরিত্রে এতে অভিনয় করেছেন বাঁধন। বিশাল ভরদ্বাজ নির্মাণ করেছেন এটি। ছবিতে বাঁধন-টাবু ছাড়াও অভিনয় করেছেন আলী ফজল, আশীষ বিদ্যার্থীসহ অনেকে।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের