শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

শাকিব ও আমার পরে বাংলাদেশে কোনো নায়ক নেই: কাজী মারুফ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৮:২৩, ২৬ মার্চ ২০২৪

Google News
শাকিব ও আমার পরে বাংলাদেশে কোনো নায়ক নেই: কাজী মারুফ

বাংলাদেশে শাকিব খান ও কাজী মারুফের পরে তেমন কোনো নায়ক নেই বলে মন্তব্য করেছেন মারুফ। একটি টেলিভিশন শোতে হাজির হয়ে উপস্থাপকের প্রশ্নের উত্তরে মারুফ বলেন, শাকিব খান ও আমার পরে কোনো নায়ক নেই। শুধু তাই নয়, দেশে পূজা চেরী ছাড়া আর কোনো নায়িকাই নেই বলে মন্তব্য করেন এই অভিনেতা।

এবারের ঈদে কাজী মারুফের চলচ্চিত্র ‘গ্রিনকার্ড’ মুক্তি পাবে। ছবিটি নিয়ে যুক্তরাষ্ট্র থেকে হাজির হয়েই প্রচারণা শুরু করেছেন। ছবিটির প্রচারণার অংশ হিসেবেই শাহরিয়ার নাজিম জয়ের মুখোমুখি হয়েছিলেন। জয়ের প্রশ্নের উত্তরে মারুফ বলেন, এবারের ঈদের দুইটা ছবি সেরা একটা রাজকুমার, আরেকটা গ্রিনকার্ড। শাকিবের কাছে শাকিবেরটা সেরা, আমার কাছে আমারটা। কাজী মারুফ ফুরিয়ে যায়নি। 

কাজী হায়াতের মাধ্যমে ২০০২ ‘ইতিহাস’ ছবি দিয়ে রুপালি পর্দায় অভিষিক্ত হয়েছিলেন কাজী মারুফ। প্রথম ছবিতেই তিনি বাজিমাৎ করেছিলেন। পরে তিনি একে একে অভিনয় করেন অন্ধকার, অন্য মানুষ, ক্যাপ্টেন মারুফ, ওরা আমাকে ভালো হতে দিল না, দেহরক্ষীর মতো ছবিতে। কয়েকবছর ধরে যুক্তরাষ্ট্রের লং আইল্যান্ডে বসবাস করছেন মারুফ। নিজে প্রযোজক হয়ে দীর্ঘদিন পর মারুফ নির্মাণ করলেন ‘গ্রিন কার্ড’।

মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আবিরমেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আবির । যুক্তরাষ্ট্র প্রবাসী হওয়ায় দেশটিতে বাংলাদেশিদের নানা কষ্ট নিজ চোখে দেখেছেন কাজী মারুফ। জীবন ঘনিষ্ঠ সেই গল্প তিনি তুলে ধরছেন ‘গ্রিন কার্ড’-এ।

কাজী মারুফ বলেন, আমেরিকা থেকে যেটা আমি নিজ চোখে দেখেছি সেই গল্প নিয়ে এ ছবি বানিয়েছি। যারা ওই জীবন দেখেছে তারা একবাক্যে বলবে ‘গ্রিন কার্ড’ বাস্তব ও জীবনের গল্পের ছবি। আমার ছবির জন্য এক শ্রেণির দর্শক আছে। আমার বিশ্বাস তারা এ ছবি দেখে পছন্দ করবে। 

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের