শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ২৭ জুলাই ২০২১

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১৯:৪৫, ২৭ জুলাই ২০২১

Google News
আজকের রাশিফল । ২৭ জুলাই ২০২১

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
কর্মক্ষেত্রে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করুন। পাকাপাকি ভাবে চাকরি হতে একটু সময় লাগবে। নিজের সত্ত্বা ধরে রাখুন তবে যাই করবেন মন দিয়ে করবেন। খাওয়া-দাওয়ার বিষয়ে সচেতন থাকুন, নতুবা শরীর খারাপ। আর্থিক উন্নতির নির্দেশ করছে। কিছু দামি জিনিস কেনার ঝোঁক। আজ সন্ধ্যাটা অতি শুভ।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
আর্থিক অবস্থার উন্নতির জন্য কিছু ঋণ হতে পারে। সংসার নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে ব্যবসায় বিপদ থেকে মুক্তি মিলবে। সম্পত্তি নিয়ে আইনি জটিলতায় পড়তে পারেন। বন্ধুর ব্যবহারে কষ্ট বাড়তে পারে। সামাজিক কাজের জন্য সুনাম পেতে পারেন। প্রেমের জন্য প্রচণ্ড মানসিক চাপ আসবে। বাবার শরীর নিয়ে চাপ বাড়তে পারে।

মিথুন (মে ২১-জুন ২১)
আজ কোন ভিআইপি লোকের সাহায্যে আপনার জীবনে উন্নতি বা কোনও সমস্যার সমাধান হয়ে যাবে। দীর্ঘ সময়ের স্থগিত বকেয়া পুনরুদ্ধার হতে পারে। ইচ্ছাশক্তির জোরে বাধা-বিঘ্ন কাটিয়ে উঠতে পারবেন। বিতর্কিত বিষয় এড়িয়ে চলুন। আজ খেলোয়াড়দের শুভ ফল আশা করা যাচ্ছে। 

কর্কট (জুন ২২-জুলাই ২২)
কোনও আত্মীয় আপনাকে ঈর্ষার চোখে দেখলেও আপনি তার সাথে তর্ক করবেন না, কারণ সে তার ভুল বুঝতে পারবে একদিন। মানসিক চাপ কিছুটা কমবে। কোনো ভুল সংশোধনের সুযোগ পাবেন। অন্যের উপকার করে আনন্দ পাবেন। গুরুত্বপূর্ণ কাজ ফেলে রাখবেন না। স্বাস্থ্যবিধি মেনে চলুন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
নিজের যোগ্যতা এবং কঠোর পরিশ্রম বজায় রাখুন। আপনার অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার সম্পদ। ছোটোখাটো কিছু অসুবিধা হলেও সহজেই সমাধান হবে। সমস্যা মোকাবিলা করতে আপনার জুড়ি মেলা ভার। প্রেম-প্রণয় শুভ।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
ব্যবসায় সাফল্য। আজ সারাদিন আনন্দে কাটবে। কিছু অর্থব্যয় হয়তো হবে কিন্তু সেটা মূল্যবান কিছু কেনার জন্যই। ছাত্র-ছাত্রীর অতি শুভ দিন, তাদের জানার আগ্রহ বাড়বে। বন্ধুবান্ধবরা আজ লেখাপড়ায় আপনাকে সাহায্য করবেন। প্রেম অতি শুভ কিন্তু তাই বলে বেশি চাহিদা করবেন না, মনে রাখবেন অতিরিক্ত চাহিদা প্রেমের অন্তরায়।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
পরোপকারে মানসিক তৃপ্তি। সৃষ্টিশীল কাজে সাফল্য। শিল্পীদের জন্য শুভদিন। নতুন কাজের অর্ডার পেতে পারেন আজ। বন্ধুর সহায়তায় বা অংশীদারি ব্যবসায় কিছু অতিরিক্ত লাভের সম্ভাবনা। কোনো ব্যাপারে আশাহত হতে পারেন। মনোযোগের অভাবে প্রিয়জন বিচলিত হতে পারে। অসমাপ্ত কাজ শেষ করুন।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
অন্যের প্রতি মনোবৃত্তি ভাল রাখুন! সমস্যায় পড়তে পারেন। তবে নিজ গুণে প্রশংসিত হবেন। জনসংযোগ বৃদ্ধি পাবে। অর্থ আগমনের পথ সুগম হবে। বন্ধুর কাছ থেকে আর্থিক সহায়তার আশ্বাস পেতে পারেন। সৃজনশীল কাজে আনন্দ পাবেন।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
ভালো কাজের আশ্বাস পাবেন। পরিবারের সদস্যদের কাছ থেকে সদুপদেশ পেতে পারেন। অন্যের উপকার করে আনন্দ পাবেন। অযাচিত কিছু অর্থ হাতে আসতে পারে। ভ্রমণ শুভ। বাচ্চাদের কাজকর্ম দেখে আপনার মেজাজ গরম হয়ে যেতে পারে। কিন্তু, মেজাজ ঠান্ডা রাখুন, ওদের বোঝালে কাজ হবে। 

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
সর্প ভয়, সন্ধ্যাবেলায় অন্ধকারে যাবেন না। পরিবারের সদস্যদের মধ্যে সদ্ভাব বজায় থাকবে। সমাজসেবা রাজনীতিতে সম্মান বৃদ্ধি। ব্যবসায় লাভ খারাপ হবে না। বন্ধুদের সাথে সম্পর্ক দৃঢ় হবে। প্রেমিক-প্রেমিকার বোঝাপড়াও থাকবে অতি সুন্দর।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
শ্বশুরবাড়ির পূর্ণ সমর্থন আপনি পাবেন। আজ বন্ধুমহলে জনপ্রিয়তা বৃদ্ধি। রাজনৈতিক ব্যক্তিদের জন্য দিনটা শুভ। বিবাহিত জীবন মধুর থেকে মধুরতর হবে। ছাত্র-ছাত্রীর কোনও ধর্মীয় স্থান দর্শন। গৃহে শুভ অনুষ্ঠানের প্রস্তুতি।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
আজ ঋণ মুক্তি হবে আংশিক বা পুরোপুরি। সুখী জীবনের স্বার্থে একগুঁয়েমি দূর করুন। কোন বড় প্রজেক্টের কথা হয়তো ভাবছেন কিন্তু অর্থের অভাবে থমকে যাবে। বন্ধুদের আমন্ত্রণ করলেও সময়ের অভাবে হয়তো আপনি যোগদান করতে পারবেন না। কোনো সুসংবাদ পেতে পারেন। বন্ধু ও প্রিয়জনের জন্য অর্থ ব্যয়। ব্যবসায় জটিলতা কাটবে।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের