সোমবার,

০৬ মে ২০২৪,

২৩ বৈশাখ ১৪৩১

সোমবার,

০৬ মে ২০২৪,

২৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২৪ এপ্রিল, সফলতার শিখরে পৌঁছবে এই চার রাশি!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:১০, ২৪ এপ্রিল ২০২৪

Google News
আজকের রাশিফল ২৪ এপ্রিল, সফলতার শিখরে পৌঁছবে এই চার রাশি!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। বাড়িতে আজ কোনো মেরামতির কাজ হতে পারে। আপনি আজ কোনো সামাজিক জমায়েতে উপস্থিত থাকতে পারেন। আপনার ভবিষ্যৎ লক্ষ্য এবং বিনিয়োগ সম্পর্কে গোপনীয়তা বজায় রাখুন। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে চোখ-কান খোলা রাখুন। কারণ, তাঁদের প্রতিটি পরামর্শ আপনার কাজে লাগতে পারে। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবন সুখের হবে।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। এই রাশির কিছুজন আজ বাড়ির কোনো সরঞ্জাম অথবা গয়না কিনতে পারেন। ব্যবসায় প্রতারণার হাত থেকে বাঁচতে প্রতিটি ক্ষেত্রে কড়া নজর রাখুন। আপনি আজ কর্মক্ষেত্র থেকে দ্রুত কাজ শেষ করে বাড়িতে পৌঁছে নিজের পছন্দমতো সময় অতিবাহিত করবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।

মিথুন রাশি: শরীর নিয়ে আজ অযথা চিন্তিত হবেন না। নাহলে, অসুস্থতা আরও বৃদ্ধি পাবে। কোথাও বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো কাজে আজ আপনি পরিবারের সদস্য এবং বন্ধুদের কাছ থেকে উৎসাহ পেতে পারেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবেনা। পাশাপাশি, সহকর্মীদের কাছ থেকে আজ আপনি সাহায্য পাবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

কর্কট রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। হার্টের রোগীদের কফির অভ্যাস পরিত্যাগ করতে হবে। এই রাশিচক্রের ব্যবসায়ীদের পরিবারের সেইসব সদস্যদের থেকে দূরে থাকতে হবে যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। পরিবারের হিতসাধনে অবশ্যই কঠোর পরিশ্রম করুন। কোনো নতুন অংশীদারিত্বে যোগদান করলে আজ আপনি লাভবান হবেন। আপনি আজ পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটানোর পরিকল্পনা করলেও অত্যধিক ব্যস্ততার কারণে তা সম্ভব হবে না। অর্ধাঙ্গিনীর কারণে আজ আপনি একটি সমস্যার সম্মুখীন হতে পারেন।

সিংহ রাশি: এই রাশিচক্রের ব্যবসায়ীদের পরিবারের সেইসব সদস্যদের কাছ থেকে দূরে থাকতে হবে যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। আপনার কোনো বদভ্যাসের কারণে আজ আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। তাই, অবশ্যই নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। শিশুদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য অবসর সময়ে আপনি ধ্যান এবং যোগ ব্যায়াম করতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবেন।

কন্যা রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং শরীরচর্চার প্রতি মনোনিবেশ করুন। আজ আপনাকে সেইসব বন্ধুদের থেকে দূরে থাকতে হবে যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। কোনো সমস্যার সম্মুখীন হলে আজ আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সাহায্য পাবেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। এই রাশিচক্রের অভিভাবকদের তাঁদের সন্তানদের প্রতি নজর রাখতে হবে। নাহলে তারা খেলতে গিয়ে কোনো আঘাতের সম্মুখীন হতে পারে। পুরনো দিনের কিছু স্মৃতি আজ আপনি রোমন্থন করবেন।

তুলা রাশি: আপনার আজ একটি মূল্যবান জিনিস ছিনতাই হয়ে যেতে পারে। যার ফলে আপনার মেজাজ প্রভাবিত হবে। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। মন থেকে আজও সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। যাঁরা ব্যাঙ্কিং ক্ষেত্রে কাজ করছেন তাঁরা আজ কোনো সুখবর পেতে পারেন। পাশাপাশি, যোগ্য ব্যক্তিদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই রাশির বয়স্ক ব্যক্তিরা কোনো ইতিবাচক কাজ করলে আজ লাভবান হবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

বৃশ্চিক রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ নিয়ে ব্যবসায়িক ক্ষেত্রে সেটিকে কাজে লাগিয়ে আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। আপনি আজ কোনো পারিবারিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন এবং সেখানে কিছু নতুন বন্ধু তৈরি করতেও সক্ষম হবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনি আজ কর্মক্ষেত্র থেকে দ্রুত বাড়িতে ফিরতে চাইলেও রাস্তায় অত্যাধিক ভিড়ের কারণে তা সম্ভব হবে না। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে জীবনসঙ্গীর সাথে আজ আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি: আপনি আজ কোনো শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। পাশাপাশি, আজ আপনি কোনো খেলাধূলাতেও অংশগ্রহণ করতে পারেন। আজ কাউকে ঋণ দেওয়া থেকে বিরত থাকুন। তবে, ঋণ যদি দিতেই হয় সেক্ষেত্রে লিখিত প্রমাণ রাখুন। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনাকে রাগিয়ে দিতে পারে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। এই রাশির কিছুজনের আজ কর্মক্ষেত্রে বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করবেন।

মকর রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনার মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের কোনো বিশেষ কৃতিত্বের মাধ্যমে অত্যন্ত গর্বিত হবেন। আপনার আজ একজন পুরনো বন্ধুর সাথে দেখা হতে পারে। আপনি আজ কোথাও কোনো বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।

কুম্ভ রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আপনার কোনো অবাস্তব পরিকল্পনার ফলে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। কোনো কাজে আজ আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি দেখা করতে যাওয়ার পরিকল্পনা করলেও কোনো কারণবশত তা সম্ভব হবে না। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।

মীন রাশি: আপনি আজ আপনার বিচক্ষণতাকে কাজে লাগিয়ে কোনো সমস্যার সমাধান করে ফেলতে পারেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। তাই, অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। প্রেমের জীবনে আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। আজকে আপনি টিভিতে বা মোবাইলে একটি সিনেমা দেখতে গিয়ে এতটাই ব্যস্ত হয়ে পড়বেন যে কোনো গুরুত্বপূর্ণ কাজের কথা ভুলে যেতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের