শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল। ৬ এপ্রিল

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৮, ৬ এপ্রিল ২০২২

আপডেট: ১৮:৩৯, ৬ এপ্রিল ২০২২

Google News
আজকের রাশিফল। ৬ এপ্রিল

ফাইল ছবি

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ– (মার্চ ২১-এপ্রিল ২০)
সামাজিক কোনও কাজ করার উদ্যোগ নিতে পারেন। খেলাধুলোয় সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। দম্পত্য কলহের আশঙ্কা রয়েছে। অংশীদারী ব্যবসায় অংশ না বাড়ানোই ভালো। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে। আজ ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন।  

বৃষ– (এপ্রিল ২১–মে ২০)
চেষ্টা না করলে ব্যবসায় কোনও সফলতা পাবেন না।  আজ অতিরিক্ত পরিশ্রমে রাগ বৃদ্ধি হতে পারে। প্রতিবেশিরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারে। বন্ধুদের জন্য কাজের ব্যাঘাত হতে পারে। বাড়ির সকলে মিলে কোথাও ঘুরতে যেতে পারেন। 

মিথুন– (মে ২১-জুন ২১)
আজ কোনও কারণে ব্যবসায় চাপ বৃদ্ধি হতে পারে। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় জনের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রতিবেশীর আপনার উপর প্রকোপ থাকবে। প্রেমের ব্যপারে চাপ বৃদ্ধি হতে পারে। নিজের কোনও ভুলের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। আজ ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের জন্য আলোচনা হতে পারে। পারিবারিক ছোট খাটো সমস্যা থাকলে কেটে যাবে।  

কর্কট– (জুন ২২-জুলাই ২২)
নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সফলতা লাভ করতে পারবেন না। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞান চর্চার ক্ষেত্রে সময়টা খুব উপযুক্ত। মহিলাদের জন্য চাকুরীর শুভ সময়। সকালের দিকে ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। আজ সারাদিন আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। আত্মসংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়। ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। বিপদের আশঙ্কা রয়েছে, সাবধানে যাতায়াত করুন। 

সিংহ– (জুলাই ২৩-আগস্ট ২৩)
বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন বিবাদের যোগ আছে। অপদস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্জ সিদ্ধি হতে পারে। সন্তানদের বায়নায় নাজেহাল হবেন। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। শরীর খুব অসুস্থ হতে পারে। আজ আপনার কোনও ভাল কাজের জন্য নিকট আত্মীয়ের গৌরব বৃদ্ধি হতে পারে। নতুন কোনও প্রেম প্রণয়ে জড়িয়ে পরতে পারেন। 

কন্যা– (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। চোখের সমস্যায় ভোগান্তির যোগ রয়েছে। উচ্চ শিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তির যোগ। রাজনীতির সঙ্গে যুক্তদের একটু সাবধানে থাকা দরকার, কোনও বিবাদে জড়াতে পারেন। 

তুলা– (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
আজ কাজে প্রচুর অনিচ্ছা থাকায় ব্যবসায় অবনতির যোগ রয়েছে। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে। নিজের দায়বদ্ধতা এড়ানোর ফলে সংসারে অশান্তি হতে পারে। নতুন উপার্জনের চেষ্টা না করাই ভালো। রক্তপাতের আশঙ্কা রয়েছে।  

বৃশ্চিক-  (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
সরকারি কর্মচারীদের জন্য সময়টা একটু খারাপ। মায়ের শরীর নিয়ে ব্যস্ত হতে পারেন। আজ পারিবারিক শান্তি বজায় থাকবে। পরে থাকা প্রেমে জট খুলে যেতে পারে। বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের আলোচনা হতে পারে। কীট পতঙ্গ থেকে সাবধানে থাকুন। কোনও কারণে শরীরিক উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। 

ধনু-  (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
কোনও বাজে চিন্তার জন্য মনের চাপ বাড়তে পারে। ভাল কাজের জন্য কোনও উপহাস জুটতে পারে। কোনও সমস্যার সমাধান হতে পারে। কোনও রোগের থেকে উদ্ধার পেতে পারেন। দুপুরের পড়ে গাড়ি একটু সাবধানে চালান। স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধির যোগ। অতিরিক্ত পরিশ্রমের জন্য ক্লান্তি বৃদ্ধি হতে পারে। 

মকর- (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
বুদ্ধির ভুলের জন্য কোনও ভাল কাজ হাতছারা হতে পারে। ব্যবসায় প্রতিযোগীতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের থেকে দূরে থাকায় কষ্ট বাড়তে পারে। চাকুরীর জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশুনার জন্য খরচ বৃদ্ধি হতে পারে।গাড়িচালকদের জন্য দিনটি খুব ভাল। আজ ব্যবসায় প্রচুর বাড়তি পরিশ্রম হতে পারে। প্রেমে আজ কোনও রূপ জটিলতা হতে পারে।

কুম্ভ- (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
আজ সন্তানকে সহযোগিতা করতে পেরে মানসিক শান্তি পাবেন। কাজের অগ্রগতি থেমে যেতে পারে। অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির যোগ। সংযত থাকতে পারলে নিজের বাসনা পূরণ হতে পারে। স্নায়ুবিক কারণে কষ্ট পেতে পারেন। সম্পর্কের জটিলতা কেটে যেতে পারে। 

মীন– (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
ভক্তিমূলক কাজে মনোনয়ন ও তাতে শান্তি পাবেন। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ আসতে পারে। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। সম্পত্তির ব্যপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। গান বাজনার থেকে আয় বৃদ্ধি হতে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের