শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ২৯ জুলাই ২০২১

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৯:৩৭, ২৯ জুলাই ২০২১

Google News
আজকের রাশিফল । ২৯ জুলাই ২০২১

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
কিছু বিষয়ে গোপনীয়তা বজায় রাখা উচিত। অন্যদের থেকে বিরক্ত বোধ করতে পারেন। নিজের চিন্তা ভাবনা উন্মোচন করুন। নিজেকে রক্ষা করার চেষ্টা করুন।  আপনার প্রেমিকার সঙ্গে অশ্লীল আচরণ করবেন না।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
মানসিক শান্তির জন্য নিজেকে কিছু দান এবং দাতব্য কাজে নিয়োজিত করুন। জীবনের অন্ধকার সময়ে অর্থ আপনাকে চালিয়ে যেতে সহায়তা করবে। অতএব, আজ থেকে আপনার অর্থ বিনিয়োগ এবং সংরক্ষণের কথা বিবেচনা করুন, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। 

মিথুন (মে ২১-জুন ২১)
কোনো ভালো কাজে সুনাম হবে। নতুন পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। নিজস্ব বুদ্ধিবলে কঠিন সমস্যার সমাধান করতে পারবেন। প্রচেষ্টা অব্যাহত রাখুন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
সম্পর্কে যুক্ত হতে পারেন। সম্পত্তির বিষয়ে কাছের মানুষের থেকে সাহায্য নিলে ভাল। কিছু ভুল করতে পারেন যেটি আপনার পক্ষে ভাল না! সিদ্ধান্ত সঠিক ভাবে সময় নিয়ে নিন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
পরিস্থিতি আপনার পক্ষে আছে। অন্যের ভাল স্বভাবের সুযোগ নেবেন না, এতে লোকসান পরে আপনারই। নিজেকে ধীরস্থির রাখুন, তাড়াহুড়ো করলে সমস্যা সৃষ্টি হবে। নিজের যোগ্যতা সম্পর্কে অবগত আছেন, তাই ভাগ্য আপনার হাতেই।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
মানসিক চাপ থেকে মুক্ত হতে আধ্ব্যাত্মিকতার সাহায্য নিতে পারেন। মন শান্ত হবে। আর্থিক অবস্থার উন্নতি হলেও সামাজিক অনুদানে অনেক টাকা খরচ হবে। কর্মক্ষেত্রে আপনার মেধা কাজে আসবে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
শিক্ষার্থীরা পরিশ্রমের সুফল পাবেন। কর্ম ও অর্থক্ষেত্র অনুকূলে। পরিশ্রম বাড়লেও মানসিক শান্তি থাকবে। পরিকল্পনার বাইরে কিছু করা ঠিক হবে না। কথা রক্ষার্থে কোথাও যাওয়া থেকে বিরত থাকুন।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
অর্থ সংক্রান্ত বিষয়ে ইতিবাচক পরিস্থিতির এখন বিকাশ ঘটানো উচিত। কর্মক্ষেত্রে পরিবর্তনের কোনও তাৎক্ষণিক সম্ভাবনা না থাকলেও আপনার যোগ্যতা এবং দক্ষতার প্রচারের জন্য চেষ্টা চালিয়ে যান। কিছু জায়গায় আপস করতে হতে পারে। ঝামেলা থেকে বিরত থাকুন।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
সামাজিক যোগাযোগ বাড়বে। কাজের পরিবেশ মাঝেমধ্যে প্রতিকূল হলেও ক্ষতিকর হবে না। যৌথ কাজে সুবিধা পাবেন। কোনো কাজে অন্যের ওপর প্রভাব বিস্তারে লাভবান হবেন।  আপনি আজ অজানা উত্স থেকে অর্থ অর্জন করতে পারেন যা আপনার অনেক আর্থিক সমস্যার সমাধান করবে। 

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
পারিবারিক দায়িত্ব ভুলবেন না। আবেগ প্রবণতাকে সামলে রাখুন নাহলে প্রেমের সম্পর্কে ভাঙন অনিবার্য। এমন একটি দিন যেখানে ভালো এবং মন্দ ঘটনা ঘটবে- আপনাকে পরিশ্রান্ত এবং বিভ্রান্ত করে ছাড়বে।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
সঠিক পরিশ্রম আপনার উন্নতিতে সহায়ক। আর্থিক সঙ্গতি লক্ষ্যনীয়। নিজের যোগ্যতা অনুযায়ী পুরষ্কার পাবেন। দলবদ্ধ ভাবে কাজ করলে সাবধানে করুন। আপনার কারণেই সমস্যা হতে পারে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
পারিবারিক জটিলতা দূর হবে। প্রত্যাশিত অর্থলাভে বিলম্ব। ঘরের পরিবেশ অনুকূলে থাকলেও বাইরের পরিবেশ ভালো থাকবে না। হওয়া কাজ আটকে যেতে পারে। অসমাপ্ত কাজ শেষ করুন। ভালো সুযোগের অপেক্ষায় নিজেকে তৈরি করুন।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের