শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল । ১৮জুন

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ০১:২২, ১৯ জুন ২০২২

Google News
আজকের রাশিফল । ১৮জুন

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
বুদ্ধির জোরে শত্রু পক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য সময়টা খুব ভাল। আজ ভাইবোনের সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
পরিবারের মানুষ আজ আপনাকে ভুল বুঝতে পারেন। আজ আপনি মা-বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। দুপুরের পরে শুভ কিছু ঘটতে পারে।

মিথুন (মে ২১-জুন ২১)
দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারা দিন সুখ-দুঃখ নিয়ে মিশ্র ভাবে কাটবে। চিকিৎসার জন্য প্রচুর খরচ হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতির আশঙ্কা।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
কর্মচারীদের সঙ্গে ভাল ব্যবহারে সম্মান প্রাপ্তি হবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। পেটের যন্ত্রণায় কষ্ট বাড়তে পারে। প্রিয় জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। বাহিরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ হবে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চাঞ্চল্য নিয়ে চিন্তা বাড়বে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারে করচ বাড়তে পারে। গরিবদের সাহায্য করে আনন্দ পাবেন। ব্যবসায় শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল। চোখের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। স্ত্রীর জন্য মানসিক যন্ত্রণা বাড়বে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আজ কারও থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। উচ্চপদস্থ ব্যক্তির থেকে অকারণে অপমানিত হতে পারেন।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
তৃতীয় ব্যক্তির দ্বারা আপনার ভাল কাজ পণ্ড হতে পারে। প্রেমে খুব ভাল সময় পেতে পারেন। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীকে নিয়ে চিন্তা থাকবে। সংসারে বিবাদের জন্য মানসিক অবসাধ।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
আজ বদনাম থেকে সাবধান থাকুন। কাজের শুভ যোগ আছে। গুরু জনের সঙ্গে কোনও কারণে বিবাদ বাধবে। ব্যবসায় চাপ বাড়তে পারে। বাবার জন্য দুশ্চিন্তা হতে পারে।

রেডিওটুডে নিউজ/এমএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের