শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২৯ নভেম্বর মঙ্গলবার! এই তিন রাশির খুলবে ভাগ্য

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:০৮, ২৯ নভেম্বর ২০২২

Google News
আজকের রাশিফল ২৯ নভেম্বর মঙ্গলবার! এই তিন রাশির খুলবে ভাগ্য

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আজ আপনার ভালোবাসার মানুষ বা স্ত্রীর কাছ থেকে পাওয়া কোনো বিশেষ বার্তা আপনার মনোবলকে বাড়িয়ে তুলবে। যার ফলে আপনার অগ্রগতিও স্পষ্ট হয়ে উঠবে। শরীরকে সুস্থ রাখতে আজ উচ্চ ক্যালোরিযুক্ত খাবার এড়িয়ে চলুন। যাঁরা দুগ্ধ শিল্পের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ আর্থিকভাবে লাভবান হতে পারেন। বাড়ির বাইরে বেরিয়ে আজকে আপনি খোলা বাতাসে অনেকটা সময় ধরে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। পাশাপাশি, আজকে আপনার মন শান্ত থাকবে। যেটির সুবিধা আপনি সারাটা দিন ধরে পাবেন।

বৃষ রাশি: দিনের শুরুতেই আজ আপনি কোনো আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। যা আপনার পুরো দিনটিকে প্রভাবিত করবে। আজ সকলের কথা মন দিয়ে শুনলে আপনি লাভবান হবেন। টাকা, ভালোবাসা, পরিবার থেকে দূরে গিয়ে আজকে আপনি মানসিক শান্তির সন্ধানে কোনো আধ্যাত্মিক ব্যক্তির সাথে দেখা করতে যেতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। প্রেমের জীবন মধুর হবে।

মিথুন রাশি: বাড়িতে আজ কিছু অতিথি অপ্রত্যাশিতভাবে পৌঁছে যেতে পারেন। যার ফলে আপনি আর্থিক সঙ্কটের মধ্যে পড়ে যাবেন। অতিথিদের প্রতি আজ রূঢ় হবেন না। আজ যদি কর্মক্ষেত্রে আপনি আপনার ধারণাকে ভালোভাবে উপস্থাপন করতে পারেন এবং আপনার সংকল্প ও উদ্যম প্রদর্শন করতে পারেন সেক্ষেত্রে আপনি লাভবান হবেন। গর্ভবতী মহিলাদের সাবধানে চলাফেরা করা উচিত। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

কর্কট রাশি: অপ্রয়োজনীয় অর্থব্যয়ের কারণে আজ আপনার স্ত্রীর সাথে মনোমালিন্য হতে পারে। ব্যস্ত সময়সূচি থাকা সত্বেও আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। আজ আপনি আপনার ভালোবাসার সঙ্গীর একটি নতুন বিষ্ময়কর দিকে দেখতে পাবেন। জীবনে চলতে থাকা অশান্তির মাঝেও আজ আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন। পাশাপাশি, সেই সময়ে আপনি আপনার পছন্দের কোনো কাজ করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে দুর্দান্ত দিন কাটবে।

সিংহ রাশি: কোনো অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ মেনে আজ অর্থ বিনিয়োগ করলে লাভবান হবেন। দাঁতের যন্ত্রণা এবং পেটের গোলমাল আজ আপনার জন্য কিছু সমস্যা সৃষ্টি করতে পারে। তাই, অবিলম্বে কোনো চিকিৎসকের পরামর্শ নিন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আজ কোনো অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করবেন না। কোনো সমস্যায় পড়লে আজ আপনার পরিবার আপনার উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দেবে।

কন্যা রাশি: পরিবারের কোনো সদস্যের খারাপ আচরণের কারণে আজ আপনি বিরক্ত হতে পারেন। তবে, নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। এই রাশির কিছু জাতক আজ চাকরি পেতে পারেন। যার ফলে তাঁরা আর্থিক ভাবে লাভবানও হবেন। কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে আজ তা এড়িয়ে যান। কারণ, আপনি শারীরিকভাবে আজ দুর্বল থাকতে পারেন। আজ প্রয়োজনের তুলনায় বেশি টিভি বা মোবাইল ব্যবহার করবেন না।

তুলা রাশি: আপনার ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। প্রতিটি কাজে আরও আশাবাদী হতে নিজেকে প্রেরণা জোগান। গ্রহ এবং নক্ষত্রের দুর্দান্ত স্থানের কারণে আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। অবসর সময়ে আজকে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। আর্থিকভাবে দিনটি নিঃসন্দেহে ভালো। মন থেকে নেতিবাচক অনুভূতিগুলিকে পরিত্যাগ করুন।

বৃশ্চিক রাশি: আজ আপনার বাড়তি অর্থ এমন জায়গায় বিনিয়োগ করুন যা দরকারের সময়ে আপনাকে সাহায্য করবে। স্বাস্থ্যসংক্রান্ত বিষয়ে আজ অবহেলা করবেন না। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় থাকবে। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। জেদের বশবর্তী হয়ে আজ কোনো সিদ্ধান্ত নেবেন না।

ধনু রাশি: আজ আপনি অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতা শিখতে পারেন। পাশাপাশি, সেটিকে সঠিকভাবে কাজেও লাগাতে পারেন। আপনার ঝগড়ুটে মনোভাবকে নিয়ন্ত্রণে রাখুন। কারণ, এটি আপনার সম্পর্ককে নষ্ট করতে পারে। আজ আপনার প্রণয়ীকে বোঝার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আজ অফুরান সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। যদি আপনি বাড়ি থেকে দূরে কোথাও চাকরি করেন সেক্ষেত্রে আজ আপনি অবসর সময়ে পরিবারের সদস্যদের সাথে ফোনে কথা বলতে পারেন। পাশাপাশি, বাড়ির কোনো খবর শুনে আপনি সংবেদনশীলও হতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

মকর রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এতে আপনার মন ভালো থাকবে। আজ আপনার কৌতুকবোধকে কাজে লাগিয়ে সবাইকে আনন্দ দেওয়ার চেষ্টা করুন। ভবিষ্যতের জন্য সম্পদ সঞ্চয়ের ক্ষেত্রে বাবা-মা এবং স্ত্রীর সাথে আজ কোনো আলোচনা হতে পারে। প্রেমের জন্য আজকের দিনটি যথেষ্ট জটিল হলেও আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির একটি বিষ্ময়কর দিকে দেখতে পাবেন। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আজ আপনাকে সন্তুষ্ট করবে।

কুম্ভ রাশি: সন্তানের কোনো পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আজ আপনি অত্যন্ত খুশি হবেন। পাশাপাশি, সে আপনার প্রত্যাশামাফিক ফলাফল করে আপনার স্বপ্নকে বাস্তবায়িতও করবে। আজ আপনি আর্থিক সঙ্কটে জর্জরিত হতে পারেন। সহজ কাজের সময়সূচি আপনাকে আজ বিশ্রাম করার জন্য যথেষ্ট সময় এনে দেবে। আজ আপনার জন্য একটি অনুকূল দিন। কর্মক্ষেত্রে এটিকে ভালোভাবে ব্যবহার করুন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মীন রাশি: একাধিক উৎস থেকে আজ আর্থিকভাবে লাভবান হবেন। মন ভালো রাখতে আজ ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের সাথে কিছুটা সময় কাটান। আপনার ভালোবাসার জীবনে আজ সত্যিই কোনো বিষ্ময়কর ঘটনা ঘটবে। কর্মক্ষেত্রে দিনটি দারুণ কাটবে। বিবাহিতদের জন্য এটি একটি দুর্দান্ত দিন। আজকে নিজের জন্য সময় বার করে নিজের ঘাটতিগুলিকে পূরণের চেষ্টা করুন। এর ফলে আপনার ব্যক্তিত্বে একটি ইতিবাচক পরিবর্তন আসবে।

রেডিওটুডে নিউজ/আনাম

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের