বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

বৃহস্পতিবার,

২৯ ফেব্রুয়ারি ২০২৪,

১৭ ফাল্গুন ১৪৩০

Radio Today News

আজকের রাশিফল ১১ ফেব্রুয়ারি, অর্থকষ্ট থেকে মুক্তি পাবে যারা!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১০:১৮, ১১ ফেব্রুয়ারি ২০২৪

Google News
আজকের রাশিফল ১১ ফেব্রুয়ারি, অর্থকষ্ট থেকে মুক্তি পাবে যারা!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। বন্ধুদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। এই রাশির যাঁরা বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ আর্থিক দিক থেকে লাভবান হবেন। আপনি আজ একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যেটি আপনার পুরো পরিবারে খুশির আমেজ বজায় রাখবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। এই রাশির কিছুজন আজ থেকে অবসর সময়ে জিমে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

বৃষ রাশি: আপনার চারপাশে আজ কি কি ঘটছে সেদিকে আপনাকে নজর রাখতে হবে। নাহলে কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। যাঁরা তাঁদের কোনো জমি বিক্রির জন্য একজন ভালো ক্রেতার খোঁজ করছিলেন তাঁরা আজ সেই সন্ধান পেতে পারেন। যার ফলে আর্থিক দিক থেকেও লাভবান হওয়া যাবে। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটলেও আপনি ক্লান্ত হয়ে পড়বেন না। কোনো কাজে আজ আপনি বাচ্চাদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাবার কাছ থেকে আজ আপনি একটি উপহার পাবেন।

মিথুন রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। যাঁরা তাঁদের কোনো জমি বিক্রির জন্য একজন ভালো ক্রেতার খোঁজ করছিলেন তাঁরা আজ সেই সন্ধান পেতে পারেন। যার ফলে আর্থিক দিক থেকেও লাভবান হওয়া যাবে। আপনি আজ খুব সহজেই কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। আপনি আজ অবসর সময়ে নিজের পছন্দমতো কোনো কাজ করতে পারেন। কোনো ধর্মীয় স্থানে বেড়াতে গিয়ে আজ আপনার মানসিক শান্তি বৃদ্ধি পাবে। বিবাহিত জীবন সুখের হবে।

কর্কট রাশি: আপনি আজ কোনো সামাজিক কাজ এবং দান-ধ্যানের সাথে যুক্ত থাকতে পারেন। যার ফলে আপনি মানসিক পরিতৃপ্তি পাবেন। যাঁরা নিজেদের ঘনিষ্ঠজন অথবা আত্মীয়দের সাথে ব্যবসা পরিচালনা করছেন তাঁদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। নাহলে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনি মানসিকভাবে অসুস্থ হয়ে পড়বেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনি আজ অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করতে পারেন। শিশুদের আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। নাহলে আপনি সাফল্য অর্জন করতে পারবেন না। আজ আপনার চারপাশে কি কি ঘটছে সেদিকে আপনাকে নজর রাখতে হবে। নাহলে কেউ আপনার ভাবমূর্তি কলঙ্কিত করতে পারে। কর্মক্ষেত্রে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হবে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। বাবার কাছ থেকে পাওয়া কোনো পরামর্শ কর্মক্ষেত্রে আপনাকে লাভবান করে তুলতে পারে। পরিবারের সদস্যদের হাসিখুশি মনোভাব আজ বাড়ির পরিবেশকে উজ্জ্বল করে তুলবে। ভালোবাসার মানুষটির সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি মোবাইল চালিয়ে বা টিভি দেখে ব্যয় করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।

তুলা রাশি: পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আজ আপনার উদ্ভাবনী মনোভাবকে কাজে লাগান। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। প্রেমের জীবনে আজ আপনি চমকের সম্মুখীন হবেন। প্রতিটি কাজ করার আগে আজ সঠিকভাবে পরিকল্পনা করে নিন। আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

বৃশ্চিক রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় অনেকটা সময় অতিবাহিত করতে পারেন। কোনো ভুল আর্থিক পরিকল্পনার কারণে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সংযত আচরণ করতে হবে। আপনি আজ নিজের কোনো পুরোনো ভুল বুঝতে পেরে সেটিকে সংশোধনের চেষ্টা করবেন।

ধনু রাশি: কোনো কাজে আজ আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ ঘটবে। কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা সঠিকভাবে সম্পন্ন হওয়ায় আজ আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। কোনো সামাজিক তথা ধর্মীয় অনুষ্ঠানের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। বিবাহিত জীবনে আজ আপনি চমকের সম্মুখীন হবেন।

মকর রাশি: এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। আপনি আজ একটি গুরুত্বপূর্ণ উন্নতি প্রত্যক্ষ করবেন। যেটি আপনার পরিবারের সদস্যদেরকেও খুশি করে তুলবে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়তে পারেন। আপনি আজ ফটোগ্রাফির দক্ষতা অর্জন করবেন। কোনো বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি: আপনার কোনো ভুল পরিকল্পনার কারণে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। কোনো নতুন কাজ শুরু করার পূর্বে আজ সেই বিষয়ে অভিজ্ঞ একজন ব্যক্তির কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। দরকার হলে আজকেই তাঁর সাথে কথা বলে নিন। বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটবে। তাঁদের সাথে দুর্দান্ত সময় অতিবাহিত হবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

মীন রাশি: আপনি আজ এমন একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন যেটি আপনার মানসিক চাপ বৃদ্ধি করবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আপনি আজ এমন একটি সুসংবাদ পাবেন যেটি পুরো পরিবারের খুশির আমেজ বজায় রাখবে। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। এই রাশির বয়স্ক ব্যক্তিরা আজ তাঁদের পুরোনো বন্ধুদের সাথে দেখা করতে পারেন। সামগ্রিকভাবে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবেনা। বিবাহিত জীবন সুখের হবে।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের