শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল ২০ মার্চ, প্রেমের জীবন সুখের হবে এই চার রাশির!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:০৭, ২০ মার্চ ২০২৪

Google News
আজকের রাশিফল ২০ মার্চ, প্রেমের জীবন সুখের হবে এই চার রাশির!

আজকের রাশিফলের ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও।

জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি একটি সামাজিক জমায়েতে উপস্থিত থাকবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনার নিজের করা কোনো কাজের কৃতিত্ব আজ অন্য কাউকে নিতে দেবেন না। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বৃদ্ধির সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।

বৃষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং ঢাকা দেওয়া নেই এমন কোনো খাবার আজ খাবেন না। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। বিনোদন এবং রূপচর্চার ক্ষেত্রে অত্যধিক খরচ করবেন না। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। এই রাশি কিছুজন আজ গয়না অথবা বাড়ির কোনো জিনিসপত্র কিনতে পারেন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না।

মিথুন রাশি: আপনি আজ পরিবারের অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে অর্থ সঞ্চয় এবং আর্থিক লেনদেন সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলিকে সঠিকভাবে কাজে লাগিয়ে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ দীর্ঘসময় ধরে চলা কোনো মানসিক চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। আপনার মিশুকে মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত আচরণ করুন। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।

কর্কট রাশি: তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। যাঁরা এতদিন পর্যন্ত অযথা অর্থব্যয় করে আসছিলেন তাঁদের আজ ভবিষ্যতের কথা মাথায় রেখে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হতে হবে। কোনো দূর সম্পর্কের আত্মীয়ের কাছ থেকে আজ আপনি এটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে পুরো পরিবারের খুশির আমেজ বজায় থাকবে। আপনি আজ পরোপকার এবং সামাজিক কাজের প্রতি আকৃষ্ট হবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

সিংহ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, ওজন নিয়ন্ত্রণে রাখার জন্য শরীরচর্চা করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। এই রাশির কিছুজনের পরিবারে নতুন সদস্যের আগমন ঘটবে। যার ফলে খুশির আমেজ বজায় থাকবে। আপনি আজ একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

কন্যা রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। যাঁরা তাঁদের ভালোবাসার মানুষটির থেকে দূরে থাকেন তাঁরা আজ একে অপরকে মিস করতে পারেন। কোনো অপ্রয়োজনীয় কাজে আজ অযথা সময় নষ্ট করবেন না। বিবাহিত জীবন সুখের হবে।

তুলা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আছে সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। কোনো সৃজনশীল কাজে আজ আপনি ব্যস্ত থাকতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগান। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

বৃশ্চিক রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, অবশ্যই অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। পরিবারের সদস্যদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টিকে কাজে লাগিয়ে আজ আপনি কোনো বই পড়তে পারেন। জীবনসঙ্গীর জন্য আজ আপনি একটি সারপ্রাইজের পরিকল্পনা করবেন।

ধনু রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনার মিশুকে মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। পরিবারের সবথেকে ছোট সদস্যকে নিয়ে আজ আপনি কোনো পার্কে অথবা শপিং মলে যেতে পারেন। আজ নিজে থেকে কোনো তর্কে জড়িয়ে পড়বেন না। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

মকর রাশি: আপনার বন্ধুরা আজ আপনাকে এমন একজন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। কোথাও বিনিয়োগ করার আগে আজ সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। যাঁরা তাঁদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তাঁরা কিছু স্মরণীয় মুহূর্ত উপহার পেতে পারেন। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

কুম্ভ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ এমন একজন ব্যক্তির মুখোমুখি হবেন যিনি আপনার আর্থিক দিকটি শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দেবেন। কোনো ধর্মীয় স্থানে অথবা আত্মীয়ের বাড়িতে আজ আপনি বেড়াতে যেতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে আজ আপনি সেই বিষয়ে পরিবারের সদস্যদের সাথে আলোচনা করতে পারেন। অত্যধিক খরচের পরিপ্রেক্ষিতে অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে।

মীন রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। বিশেষ করে অতিরিক্ত খাওয়াদাওয়া এবং মদ্যপান থেকে বিরত থাকুন। বন্ধুবান্ধবদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আর্থিক দিক থেকে দিনটি ভালো। পাশাপাশি, আজ আপনি কোথাও অর্থ দান করতে পারেন। যার ফলে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। যাঁদের সাথে আপনার অত্যন্ত কম দেখা হয় তাঁদের সাথে আজ যোগাযোগ বৃদ্ধি পাবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি নিজের পছন্দমতো অতিবাহিত করবেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের