শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

আজকের রাশিফল। ৬ মার্চ

রেডিও টুডে রিপোর্ট

প্রকাশিত: ১৭:৪৭, ৬ মার্চ ২০২২

Google News
আজকের রাশিফল। ৬ মার্চ

প্রতীকী ছবি

রাশিচক্রের মাধ্যমে জেনে নিন বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি কেমন যাবে। তবে রাশিফল যাই হোক না কেন সব সময় মনে রাখবেন আপনার ভাগ্য আপনার কাজ ও বিচক্ষণতার উপর নির্ভর করে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)
আত্মীয়ের সঙ্গে বিবাদ থেকে সাবধান থাকুন। কোনও মিথ্যা অপবাদ চিন্তা বৃদ্ধি করতে পারে। প্রেমে আনন্দ পাবেন। বাড়তি খরচের জন্য সন্তানের সঙ্গে বিবাদের আশঙ্কা। আজ ব্যবসা মোটামুটি যাবে। শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য অপমানিত হতে হবে। দুপুরের পরে ব্যবসায় বাড়তি লাভের আশা করতে পারেন।

বৃষ (এপ্রিল ২১–মে ২০)
বাড়ির বাইরে বিবাদ বাধতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি পাবে। খারাপ কথা বলার জন্য অনুশোচনা হবে। জ্যোতিষ থেকে লাভ বাড়বে। আজ কোনও জায়গা থেকে অর্থ আসার সম্ভাবনা আছে। শরীরে সমস্যা বাড়বে। মহিলাদের দ্বারা ক্ষতির আশঙ্কা। বাড়তি খরচের জন্য চাপ বাড়বে। বন্ধুর সঙ্গে তর্ক থেকে ঝগড়া বাধতে পারে।

মিথুন (মে ২১-জুন ২১)
শরীরে যন্ত্রণা বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। আজ সারা দিন কোনও খরচ বার বার হওয়ায় রাগ বৃদ্ধি পাবে। বাড়িতে সকলে মিলে ভ্রমণে আনন্দ হবে। বিবাহিত জীবনে সুখের দিন আসছে। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে বিষণ্ণতা আসবে। বাড়িতে কোনও শুভ সংবাদ আসতে পারে।

কর্কট (জুন ২২-জুলাই ২২)
বুকের সমস্যা বাড়বে। বাড়তি খরচের জন্য আর্থিক চাপ বাড়বে। আজ সংসারে তৃতীয় ব্যক্তিকে নিয়ে বিবাদের আশঙ্কা। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারেন। গাছপালা নিয়ে যাঁরা ব্যবসা করেন তাঁরা সাফল্য পেতে পারেন। মাথার যন্ত্রণা বাড়বে। পড়াশোনায় সমস্যা হতে পারে। আজ কোথাও বেড়াতে না যাওয়াই ভাল, কষ্ট বাড়তে পারে। প্রিয় জনের কোনও ভুল কাজের জন্য সংসারে অশান্তি হতে পারে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)
শত্রুর জন্য আজ সারা দিন চিন্তা থাকবে। শরীর ও মনের কষ্ট বাড়তে পারে। সংসারে খরচ বাড়তে পারে। আজ নেশার পরিমাণ বৃদ্ধি পেতে পারে, সাবধান থাকুন। স্বামী-স্ত্রী বিবাদবিচ্ছেদ পর্যন্ত হতে পারে। অসৎ কাজের জন্য মানসিক কষ্ট পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় পরিবর্তন দেখতে পাবেন। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বাড়তি কথায় বিবাদ বৃদ্ধি।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)
ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদের আশঙ্কা। আর্থিক সুবিধা না পাওয়ায় ক্ষতি হবে। বাড়িতে কারও থেকে দুঃখ পেতে পারেন। আজ বন্ধুর জন্য কষ্ট পেতে পারেন। কোনও ভাল কাজে সাফল্য পাবেন। ব্যবসায় উন্নতি হবে। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)
আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভও ভাল হবে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। আজ সারা দিন হিসেব করে থাকলেও বাজে খরচ থেকে রক্ষা পাবেন না। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

বৃশ্চিক (অক্টোবর ২৪-নভেম্বর ২২)
আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মান নষ্ট হিতে পারে। কোনও মহৎ ব্যক্তি আপনার কিছু উপকার করতে পারেন। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন ব্যবসায় ভাল লাভ দেখতে পাবেন। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। প্রতিবেশীর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)
অতিরিক্ত বন্ধুর জন্য বাড়িতে বিবাদ বাড়বে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। বাচ্চার বায়না পূরণে নাজেহাল হতে হবে। আজ কোনও বিষয়ে তর্ক নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি বন্ধ হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)
অনেক বন্ধু আজ বাড়িতে আসতে পারেন। যাঁরা বিয়ের কথা ভাবছেন তাঁরা ক’দিন অপেক্ষা করুন। যাঁরা পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। মানসিক দিক থেকে আজ কারও কাছে অপদস্ত হতে হবে। ভাল কাজের পরিবর্তে বদনাম জুটবে। কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। আত্মীয়ের সঙ্গে বিবাদ থেকে সাবধান থাকুন

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)
ব্যবসায় অতিরিক্ত লাভের আশায় চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি সমাগমে চিন্তা বাড়বে। তৃতীয় ব্যক্তির জন্য বাড়িতে অশান্তির আশঙ্কা। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ হাতছাড়া হতে পারে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২১)
সংসারের জন্য প্রচুর খরচ হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া থেকে সাবধান। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। চাকরিতে উন্নতির যোগ দেখা যাচ্ছে। প্রেমিকার কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। বাড়তি খরচ থেকে সাবধান।

রেডিওটুডে নিউজ/এসএস

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের