রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

রোববার,

২২ মে ২০২২,

৮ জ্যৈষ্ঠ ১৪২৯

Radio Today News

তত্ত্বাবধায়ক সরকার বাংলার মাটিতে আর কখনোই হবেনা

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

প্রকাশিত: ২০:৫৭, ১ এপ্রিল ২০২২

তত্ত্বাবধায়ক সরকার বাংলার মাটিতে আর কখনোই হবেনা

ছবি: রেডিও টুডে

তত্ত্বাবধায়ক সরকার বাংলার মাটিতে আর কখনোই হবেনা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান।

তিনি বলেছেন, ফখরুল বলেছে, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন না হলে নির্বাচন হতে দেবে না। আমি ওদেরকে বলি যেই নিরপেক্ষ সরকারের সমাধি সলিলে ভেসে গেছে, তত্ত্বাবধায়ক সরকারের ধারণা আজকে বাংলার মানুষের মন থেকে মুছে গেছে। ওই নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার বাংলার মাটিতে আর কখনোই হবেনা। স্বাধীন নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে।

শুক্রবার (১লা এপ্রিল) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে মুজিব শতবর্ষ, মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও 'চিরবিস্ময় বঙ্গবন্ধু' গ্রাফিতি উদ্বোধন উপলক্ষ্যে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। হল শাখা ছাত্রলীগ এর আয়োজন করে।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, যদি ইচ্ছা করেন সেই নির্বাচনে আপনারা নাও আসতে পারেন। না আসলে আমাদের কোনো আফসোস নাই। নির্বাচন হবে এবং স্বাধীন নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে এবং সেই নির্বাচনকালীন সরকারের প্রধান হিসেবে থাকবেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর বাইরে সংবিধানে আর কোনে অভিধান নাই।

সুতরাং নির্বাচনে আসলে আপনাদের অভিনন্দন জানাবো। না আসলে আমাদের কোনো আফসোস থাকবে ন। কিন্তু তারপরও নির্বাচন বন্ধ করবার নামে আবার যদি নতুন করে জ্বালাও পোড়াও কোনো কর্মসূচি আসে, আবার যদি নির্বাচন বন্ধ করার নাসে অ্যাসিড নিক্ষেপ করা হয়, বাসে আগুন দেওয়া হয়, মানুষ পোড়ানো হয়, তাহলে ছাত্রলীগ বসে থাকবে না। দাঁতভাঙা জবাব দেবে।

রেডিওটুডে নিউজ/ইআ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের