শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

শনিবার,

০৪ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

Radio Today News

চুয়াডাঙ্গায় নিজের কন্যাকে হত্যার অভিযোগে পিতা গ্রেফতার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০৩, ২ অক্টোবর ২০২৩

Google News
চুয়াডাঙ্গায় নিজের কন্যাকে হত্যার অভিযোগে পিতা গ্রেফতার

চুয়াডাঙ্গায় নিজের কন্যাকে হত্যার অভিযোগে পিতাকে গ্রেফতার করা হয়েছে

চুয়াডাঙ্গার দামুড়হুদায় নিজ কন্যাকে হত্যার অভিযোগে পিতা আজিজুল মন্ডল (৬২) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামী হত্যার সাথে সরাসরি জড়িত বলে স্বীকার করেছেন।

সোমবার (২ অক্টোবর) বেলা ১ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন।

গ্রেফতারকৃত আজিজুল মন্ডল দামুড়হুদা বাঘাডাঙ্গা গ্রামের স্কুলপাড়ার মৃত বদর উদ্দিন মন্ডলের ছেলে।

এর আগে, শনিবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে দামুড়হুদায় বাঘাডাঙ্গা গ্রামে বিভিন্ন এনজিও থেকে লোন তুলে কিস্তি পরিশোধের জন্য পারিবারিক কলহের জের ধরে আজিজুল মন্ডল তার নিজ কন্যা মর্জিনা খাতুন (৩০) কে ধারালো অস্ত্র দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করেন। আশেপাশের লোকজন ভিকটিমকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন জানান, হত্যাকাণ্ডের ঘটনায় সোমবার (২ অক্টোবর) দামুড়হুদা থানায় একটি হত্যা মামলা রুজু হয়। মামলা রুজুর ১ ঘন্টার মধ্যেই দামুড়হুদা মডেল থানার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে বেলা সাড়ে ১১ টায় অভিযুক্ত আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করে জানান, এনজিও থেকে লোন তুলে কিস্তি পরিশোধ করা নিয়ে পারিবারিক কলহের জের ধরে নিজ কন্যা মর্জিনাকে কুপিয়ে হত্যা করে এবং নাতনী রেকসোনা(১২) কে কুপিয়ে গুরুতর জখম করেন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের