রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: আবু সাঈদ চাঁদ গ্রেপ্তার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৯, ২৫ মে ২০২৩

Google News
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: আবু সাঈদ চাঁদ গ্রেপ্তার

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়া সেই রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়ায় আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে সারাদেশে সন্ত্রাস দমন ও বিস্ফোরক আইনে কয়েকটি মামলা হলে তাকে ধরতে মাঠে নামে পুলিশ। রাজশাহী মেট্রোপলিটন পুলিশ জানায়, গ্রেপ্তারের জন্য রাজশাহী জেলা পুলিশের বেশ কয়েকটি দল গতকাল সোমবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালালেও অভিযুক্ত বিএনপি নেতাকে এখন পর্যন্ত পাওয়া যায়নি।

শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়া রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তার করা হয়েছে কি না তা জানতে চেয়েছেন হাইকোর্ট। সোমবার (২২ মে) সকালে ডেপুটি অ্যাটর্নি জেনারেল এমরান আহম্মদ ভূঁইয়া হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চে বিষয়টি উত্থাপন হয়। এ সময় আদালত এ বিষয়ে রাষ্ট্রপক্ষকে অবহিত করতে বলেন।

উল্লেখ্য, শুক্রবার (১৯ মে) পুঠিয়া উপজেলার শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় সভাপতির বক্তব্যে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেন। এসময় তিনি বলেন, আর ২৭ দফা ১০ দফার মধ্যে আমরা নাই। এখন এক দফা শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে পদত্যাগ করানোর জন্য যা যা দরকার আমরা তা করবো।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের