শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

কারামুক্ত হয়েই পরীক্ষার হলে জবি শিক্ষার্থী খাদিজাতুল কুবরা

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৩:৩০, ২০ নভেম্বর ২০২৩

Google News
কারামুক্ত হয়েই পরীক্ষার হলে জবি শিক্ষার্থী খাদিজাতুল কুবরা

গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে বেরিয়েই জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পরীক্ষা দিতে বসেছেন খাদিজাতুল কুবরা। আজ সোমবার তাঁর স্নাতক দ্বিতীয় বর্ষের দ্বিতীয় সেমিস্টারের পরীক্ষা চলছে। সকাল ১০টায় পরীক্ষা শুরু হয়। তবে কেন্দ্রে পৌঁছাতে খাদিজার প্রায় এক ঘণ্টা দেরি হয়ে যায়।

বেলা ১১টার দিকে খাদিজাকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ করতে দেখা যায়। এরপর সরাসরি তিনি সামাজিক বিজ্ঞান ভবনের দ্বিতীয় তলায় পরীক্ষার হলে যান। `স্টাটিক্যাল এপ্রোসেস টু দা স্টাডি অব পলিটিকস’ কোর্সের পরীক্ষা দিচ্ছেন তিনি।

আর আজ থেকেই তার দ্বিতীয় সেমিস্টারের পরীক্ষা শুরু হয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান ভবনে তিনি পরীক্ষা দিচ্ছেন।

জানা গেছে, সকাল ১০টা থেকে খাদিজার পরীক্ষা শুরু হয়। তবে কারামুক্ত হয়ে পরীক্ষার হলে যেতে তার বেলা সাড়ে ১১টা বেজে যায়।

গত ১৬ নভেম্বর রাষ্ট্রপক্ষের করা লিভ টু আপিল খারিজ করে খাদিজাকে জামিনের আদেশ দেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বাধীন ছয় সদস্যের আপিল বিভাগ।

কাশিমপুর মহিলা কারাগারের ভারপ্রাপ্ত সিনিয়র সুপার মো. শাহজাহান মিয়া গণমাধ্যমকে জানান, জামিনের কাগজপত্র কারাগারে আসার পর যাচাই-বাছাই করে খাদিজাকে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু পরিবারের কোনো স্বজন না আসায় তিনি কারাগার থেকে বের হতে চাচ্ছিলেন না। পরে তার বোন আসলে সকাল ৯টার দিকে তাকে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের