মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

মঙ্গলবার,

৩০ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

পুলিশের তৎপরতায় অঘটন ঘটেনি রাজধানীতে: ডিএমপি কমিশনার

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৮:৪৭, ১৫ এপ্রিল ২০২৪

আপডেট: ১৮:৪৯, ১৫ এপ্রিল ২০২৪

Google News
পুলিশের তৎপরতায় অঘটন ঘটেনি রাজধানীতে: ডিএমপি কমিশনার

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, ‌‘পুলিশের তৎপরতার কারণেই এবার রমজান, ঈদ ও বাংলা নববর্ষে রাজধানী ঢাকাতে অপ্রীতিকর ঘটনা ঘটেনি। রাজধানীতে বসবাসকারী দুই কোটি মানুষের নিরাপত্তা নিশ্চিতে ডিএমপির প্রতিটি সদস্য কাজ করে যাচ্ছেন।’ 

সোমবার (১৫ এপ্রিল) সকালে ডিএমপি হেডকোয়ার্টার্সে ঈদুল ফিতর পরবর্তী পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি একথা বলেন। 

কমিশনার হাবিবুর রহমান বলেন, আমি ডিএমপির সহকর্মীদের নিয়ে গর্বিত। কারণ ডিএমপির প্রতিটি সদস্যের তৎপরতার কারণেই এবার রমজান, ঈদ ও বাংলা নববর্ষে অপ্রীতিকর ঘটনা ঘটেনি। দাপ্তরিক কর্মচারীরা এবং রাজারবাগ পুলিশ লাইন্সে কর্মরত সব স্তরের পুলিশ সদস্যদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছি। ঢাকা মেট্রোপলিটন পুলিশে প্রায় ৩৪ হাজার সদস্য কাজ করেন। এটা শুধু বাংলাদেশ পুলিশের জন্য নয়, সমগ্র বাংলাদেশের জন্য একটি গর্বের বিষয়। 

তিনি আরও বলেন,  এক সঙ্গে এতো অফিসার ও ফোর্স বাংলাদেশের আর কোনো প্রতিষ্ঠানে নেই। পুলিশের তৎপরতার জন্য ছিনতাই বা অজ্ঞান ও মলম পার্টির কোনো অপতৎপরতা চোখে পড়েনি। আমি আমার সহকর্মীদের নিয়ে অবশ্যই গর্ববোধ করি। কারণ সচরাচর অতীতে যে ধরনের অপরাধ সংগঠনের কথা আমরা শুনে এসেছি, তার একটি অপরাধও এবারের রমজানে সংঘটিত হয়নি। পয়লা বৈশাখের নানা অনুষ্ঠান আয়োজন হয়েছে, সেখানেও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সবগুলো অনুষ্ঠান সুন্দরভাবে সম্পন্ন হয়েছে।  হাবিবুর রহমান বলেন, এবার রমজানে কাজ শেষে নগরবাসীর বাসায় ইফতার করা একটি বড় চ্যালেঞ্জ ছিল। অতীতে আমরা দেখেছি, লোকজনকে রাস্তায় ইফতার করতে। অন্যান্য বারের চেয়ে এবার ট্রাফিক পুলিশের পাশাপাশি ক্রাইম বিভাগের তৎপরতার কারণে রোজাদাররা বাসায় গিয়ে ইফতার করতে পেরেছেন। 

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের