বুধবার,

০১ মে ২০২৪,

১৮ বৈশাখ ১৪৩১

বুধবার,

০১ মে ২০২৪,

১৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

জীবন নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না: স্বাস্থ্যমন্ত্রী

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৭:২৫, ১৮ এপ্রিল ২০২৪

Google News
জীবন নিয়ে ছিনিমিনি খেলতে দেয়া হবে না: স্বাস্থ্যমন্ত্রী

জীবন চলে গেলে আর ফিরে আসে না। যার যায়, সে জানে। জীবন নিয়ে ছিনিমিনি খেলা করতে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন।

বৃহস্পতিবার সকালে কুমিল্লায় সদরে জেনারেল হাসপাতাল পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। মন্ত্রী এসময় আরও বলেন, চিকিৎসকদের রোগী দেখার সময় নির্ধারণ করে দেয়া হবে। স্বাস্থ্য সুরক্ষা আইনের মাধ্যমে চিকিৎসকদের ফি কতো হবে সেটার বিষয়েও সিদ্ধান্ত নেয়া হবে।

‘হাসপাতালগুলোতে পরিদর্শন করে সার্ভে করে কী কী যন্ত্রপাতি কেনা লাগবে অগ্রাধিকার ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে। যেসব পরীক্ষা-নিরীক্ষা সরকারি হাসপাতালে হচ্ছে সেগুলো হবে।’

স্বাস্থ্যমন্ত্রী এসময় স্থানীয় সংসদ সদস্যদের নিজ নিজ এলাকার সরকারি ও বেসরকারি হাসপাতালগুলো মনিটরিং করার আহ্বান জানান।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা-৬ সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, চান্দিনা আসনের সংসদ সদস্য ডা. প্রাণ গোপাল দত্ত, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ডা. তাহসীন বাহার, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক এবিএম খুরশিদ আলম ও কুমিল্লার সিভিল সার্জন ডা. নাছিমা আক্তার।

এর আগে সামন্ত লাল সেন কুমিল্লা পল্লী উন্নয়ন একাডেমি বোর্ডে কুমিল্লাসহ ছয় জেলার সকল সিভিল সার্জন, স্বাস্থ্য কেন্দ্রের প্রধান ও চিকিৎসক নেতৃবৃন্দের সাথে আলোচনা সভায় অংশ নেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের