শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

মা হারা আইভীর মাথায় হাত বুলিয়ে স্বান্তনা দিলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০৩:৪৮, ২৮ জুলাই ২০২১

Google News
মা হারা আইভীর মাথায় হাত বুলিয়ে স্বান্তনা দিলেন শামীম ওসমান

ছবি: রেডিও টুডে প্রতিনিধি, নারায়ণগঞ্জ

মায়ের মৃত্যুশোকে কাতর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বাড়িতে গিয়ে তাকে সমবেদনা জানিয়েছেন সংসদ সদস্য শামীম ওসমান।

আজ মঙ্গলবার বিকেলে নগরীর মাসদাইর পৌর করবস্থানে গিয়ে সদ্যপ্রয়াত মরহুমার কবর জিয়ারত শেষে মেয়র আইভীর সাথে দেখা করতে তার বাড়িতে যান নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

মেয়র আইভী ও তার শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়ে শামীম ওসমান বড় ভাই সুলভ আচরণ করে সবার খোঁজখবর নেন। মেয়র আইভীর মাথায় স্নেহের পরশে কয়েকবার হাত বুলিয়ে স্বান্তনাও দেন তিনি।

স্বাস্থ্যবিধি মেনে দলীয় নেতাদের নিয়ে সিটি মেয়র আইভীর বাড়িতে প্রায় আধঘন্টা অবস্থান করেন সংসদ সদস্য শামীম ওসমান। এসময় মেয়র আইভী তার মায়ের কুলখানি উপলক্ষ্যে বৃহস্পতিবার বাদ আছর দোয়ায় অংশ নিতে শামীম ওসমানসহ উপস্থিত সবাইকে অনুরোধ জানান। শামীম ওসমানও উপস্থিত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে এই দোয়ায় অংশ নেয়ার অনুরোধ জানিয়ে নিজে উপস্থিত থাকার কথা জানান।

মেয়র আইভীর বাড়িতে সংসদ সদস্য শামীম ওসমানের সাথে ছিলেন জেলা ও মহানগর আওয়ামীলীগ এবং বিভিন্ন অঙ্গ-সংগঠনের বেশ কয়েকজন নেতৃবৃন্দ। ছিলেন মেয়র আইভীর নিকট আত্মীয়-স্বজনরাও।

এর আগে কবরস্থানে মেয়র আইভীর মায়ের কবর জিয়ারত করে নিজের মা-বাবা ও বড় ভাইয়ের কবর জিয়ারত করে দোয়ায় অংশ নেন শামীম ওসমান। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, নিজের স্ত্রী গুরুতর অসুস্থ হয়ে শয্যাশায়ী থাকায় গত রবিবার মেয়র আইভীর মায়ের মৃত্যুর দিন এসে দেখা করতে পারেননি। তবে নৈতিক দায়িত্ববোধ থেকেই তিনি মেয়র আইভীর মায়ের কবর জিয়ারত করতে এসেছেন। শোকাহত পরিবারটির সবাই যেন দ্রুত এই মৃত্যুশোক কাটিয়ে উঠতে পারেন সেই প্রত্যাশার কথাও জানান শামীম ওসমান।
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের