শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৫ জুন ২০২৪,

৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

বিএনপি নেতা খায়রুল কবির খোকনের বাসভবনে অগ্নিসংযোগ

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ২১:৫৪, ৩১ মে ২০২৩

Google News
বিএনপি নেতা খায়রুল কবির খোকনের বাসভবনে অগ্নিসংযোগ

নরসিংদীতে বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবীর খোকনের বাসভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (৩১ মে) বিকেল ৫টার দিকে সদর উপজেলার চিনিশপুরে খায়রুল কবীর খোকনের বাসভবনে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। বাড়িটি নরসিংদী জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় হিসেবে ব্যবহৃত হয়।

নরসিংদী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল মান্নান আনসারী আগুনের ঘটনার তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়রা বলেন, বিকেলে একদল দুর্বৃত্ত সদর উপজেলার চিনিশপুরে নরসিংদী জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় এবং দলটির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের বাসভবনে ককটেল বিস্ফোরণ করে পালিয়ে যায়। কিছুক্ষণ পরই বাড়ির ভেতরে আগুন জ্বলতে দেখে এলাকাবাসী ফায়ার সার্ভিসে খবর দেয়। মুহূর্তেই নিচতলা থেকে দোতলা পর্যন্ত ছড়িয়ে পড়ে আগুন। খবর পেয়ে ফায়ার সার্ভিস আগুন নেভানোর আগেই পুড়ে যায় কার্যালয়ের ভেতরে থাকা আসবাবপত্রসহ দোতলার সব জিনিস।

ঘটনা পরিকল্পিত কি না এবং সম্প্রতি ঘটে যাওয়া জেলা বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে দুইজন নিহতের ঘটনার সঙ্গে আজকের অগ্নিকাণ্ডের কোনো যোগসূত্র আছে কি না এসব বিষয় খুঁজে বের করতে কাজ করছে পুলিশ।

নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল মান্নান আনছারী বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে এনেছি। ঘরের প্রতিটি কক্ষ ও আসবাপত্র আগুনে পুড়ে গেছে। এখনো পর্যন্ত  কীভাবে আগুন লেগেছে তার জানা যায়নি। তদন্তের পর আগুনের সূত্রপাত কীভাবে বলা যাবে।

রেডিওটুডে নিউজ/মুনিয়া

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের