শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

আমাকে কোনো গ্রুপে-দলে নেয়ার চেষ্টা করবেন না: বিএসএমএমইউ উপাচার্য

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৭:২৪, ২৮ মার্চ ২০২৪

Google News
আমাকে কোনো গ্রুপে-দলে নেয়ার চেষ্টা করবেন না: বিএসএমএমইউ উপাচার্য

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নতুন উপাচার্য অধ্যাপক দীন মোহাম্মদ নুরুল হক বলেছেন, আমাকে কোনো গ্রুপে বা দলে নেয়ার চেষ্টা করবেন না। আমি সবার জন্য।

বৃহস্পতিবার (২৮ মার্চ) দায়িত্বের প্রথম দিনে বিএসএমএমইউ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব বলেন। এসময় বিএসএমএমইউ উপাচার্য সবার কাছে অনুরোধ করে বলেন, আমি কোনো দুর্নীতি করবো না, এবং কোনো দুর্নীতিকে প্রশ্রয় দেবো না।

আমি যেন আমার কাজটা করতে পারি তার জন্য আপনারা আমাকে সহযোগিতা করবেন বলে বিশ্বাস।
আরও পড়ুন: নেচে-গেয়ে বিএসএমএমইউ'র নতুন উপাচার্যকে বরণ

তিনি বলেন, সাবেক উপাচার্য আমাকে দায়িত্ব দিয়ে গেছেন। আমি প্রথমেই জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছি। আগামীকাল আমাদের প্রধান কাজ হবে জাতীর তীর্থস্থান জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানানো। আমরা সেখানে মাজার কমপ্লেক্সে জুমার নামাজ শেষে ঢাকায় ফিরবো।

এর আগে নতুন উপাচার্যকে নেচে গেয়ে বরণ করে নিয়েছেন হাসপাতালটির কর্মকর্তা-কর্মচারীরা। এসময় ব্যান্ডপার্টি দলের বাজনার সাথে কর্মকর্তা-কর্মচারীরা নাচ-গানে মেতে উঠেছেন। সেখানে উপস্থিত সবাই হাততালি দিয়ে তাদের উৎসাহিত করেন।

সোমবার (১১ মার্চ) এক প্রজ্ঞাপনে বলা হয়, বিএসএমএমইউয়ের উপাচার্য হিসেবে স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মো. নূরুল হক ১২তম উপাচার্য হিসেবে এ বিশ্ববিদ্যালয়ে দায়িত্ব পালন করবেন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের