শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

শেখ হাসিনার জনকল্যাণমুখী রাজনীতি বিএনপিকে অন্ধকারে ফেলে দিয়েছে: কাদের

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৩:১০, ২৯ মার্চ ২০২৪

আপডেট: ১৩:১৩, ২৯ মার্চ ২০২৪

Google News
শেখ হাসিনার জনকল্যাণমুখী রাজনীতি বিএনপিকে অন্ধকারে ফেলে দিয়েছে: কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনকল্যাণমুখী ও অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ফেলে দিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, শেখ হাসিনার দূরদর্শী ও বিচক্ষণ রাজনীতির কারণে বাংলাদেশের মানুষ ভালো আছেন। বিশ্বের বিভিন্ন দেশে অর্থনৈতিক মন্দা ও সংকট চললেও বাংলাদেশ অনেকের চেয়ে ভালো চলছে। দেশের মানুষ ভালো আছে বিএনপির এটা সহ্য হয় না।

আজ শুক্রবার (২৯ মার্চ) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির উদ্যোগে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির নেতিবাচক রাজনীতি দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। তাদের সাথে জনগণ নেই। শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাসী দেশের মানুষ বিএনপির অপশাসন আর দেখতে চায় না।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণ ও দূরদর্শী রাজনীতির কারণে বিএনপির রাজনীতি ক্রমেই সংকুচিত হয়ে আসছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাদের ৮০ ভাগ নেতাকর্মী এই সরকারের দ্বারা নির্যাতনের শিকার হচ্ছেন বলে যে অভিযোগ করেছেন সেটাও মিথ্যাচার বলে অভিযোগ করেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অভিযোগ করেন, বিএনপির হৃদয়ে পাকিস্তান। পাকিস্তানের সঙ্গে তারা কখনোই সম্পর্ক ছিন্ন করতে পারিনি। দেশের প্রতি তাদের কোনো প্রেম নেই বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের অভিযোগ করে বলেন, ইফতার পার্টি করে বিএনপি আওয়ামী লীগের চরিত্র হননের অপচেষ্টা চালাচ্ছে। তারা মিথ্যাচার করছে। অন্যদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী ইফতার পার্টি না করে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছে। এটাই হচ্ছে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে পার্থক্য। আওয়ামী এদেশের গণ মানুষের দল। সব সময়ই জনগণের পাশে দাঁড়ায় আওয়ামী লীগ।

এসময় অসহায় মানুষের হাতে ইফতার সামগ্রী ও ঈদ উপহার তুলে দেন ওবায়দুল কাদের। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র নেতারা।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের