বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪,

১২ বৈশাখ ১৪৩১

Radio Today News

শপথ নেয়ার আগে লক্ষ্মীপুরে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ০৪:৪৪, ১৫ জানুয়ারি ২০২২

আপডেট: ০৪:৪৬, ১৫ জানুয়ারি ২০২২

Google News
শপথ নেয়ার আগে লক্ষ্মীপুরে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের মৃত্যু

মো. ইছমাইল হোসেন

শপথ নেয়ার আগে লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউপির নবনির্বাচিত চেয়ারাম্যান মো. ইছমাইল হোসেন হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়। শুক্রবার রাত পৌনে ৮টার দিকে শহরের আধুনিক হাসপাতালে মারা যান এই জনপ্রতিনিধি।

বিষয়টি নিশ্চিত করেছেন মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মাহাবুবুর রহমান। তিনি জানান, ইছমাইল হোসেন নিজ বাড়িতে দুপুরের খাবারের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন। পরে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে আধুনিক  হাসপাতালে ভতি করা হয়। রাত পৌনে আটটার দিকে হৃদক্ষিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। তাঁর মৃত্যুতে পরিবার,পরিজন ও দলীয় নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

গত ২৬ ডিসেম্বর ৪র্থ দফায় ইউপি নির্বাচনে সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদ থেকে ইছমাইল হোসেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শেখ মজিবুর রহমানকে প্রায় ২ হাজার ভোটে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি পেয়েছেন ৪ হাজার ৯শ ভোট। আর আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শেখ মজিবুর রহমান পেয়েছেন ২ হাজার ৮শ ৯৭ ভোট।

তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় দল থেকে তাকে বহিস্কারও করা হয়েছিল। এর আগেও ২০১১ সালে এই ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন তিনি। পরে ২০১৫ সালে আওয়ামীলীগ থেকে মনোনয়ন চেয়েও না পেয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে মাঠে ছিলেন তিনি। তখন অল্প ভোটের ব্যবধানে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শেখ মজিবুর রহমানের কাছে পরাজিত হন তিনি।

দিঘলী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান শেখ মজিবুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এটি বেদনাদায়ক। তিনি আমার সাথে নির্বাচন করে বিজয়ী হয়েছেন। এখনো শপথ নেননি। এর আগে তিনি পৃথিবী ছেড়ে চলে গেলেন। এ মৃত্যু কোনভাবে মেনে নেয়া যায়না। 
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের