শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

গাইবান্ধায় বিষাক্ত মদপানে ২ জনের মৃত্যু, ৫ জন অসুস্থ

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ০৩:৩৭, ২৪ জুলাই ২০২১

Google News
গাইবান্ধায় বিষাক্ত মদপানে ২ জনের মৃত্যু, ৫ জন অসুস্থ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মদ পান করে অসুস্থ হয়ে মেহেদী হাসান সোহাগ (৩২) ও তৈফিকুজ্জামান নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। এছাড়া গুরুতর অসুস্থ ৫ জনকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এলাকাবাসী জানায় গোবিন্দগঞ্জ পৌর শহরের চক গোবিন্দ পাঠান পাড়ার মেহেদী হাসান সোহাগ, চক গোবিন্দ ঝিল পাড়ার তৌফিকুজ্জামান সৈকত, চক পশ্চিম চৌমাথা এলাকার রানা, সাজু মিয়ার ছেলে রানা, বাধন সরকার, বাপ্পি ও অভিসহ আরও কয়েকজন যুবক বৃহস্পতিবার রাতে এক সাথে বসে মদপান করেন।

মদপানের ২ ঘন্টা পর তারা অসুস্থ হয়ে পরেন । এর মধ্যে প্রথমে তৌহিদুজ্জামানকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে সেখানে রাত ১০ দিকে তিনি মারা যান ।

এরপর শুক্রবার সকাল ১১ টার দিকে বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মেহেদী হাসান সোহাগ। বাকি অসুস্থ্যদের বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ,রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে ।

গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক ডা. শরিফুল ইসলাম জানান, সোহাগ, সৈকত ও রানা নামে তিন যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো । এ্যালকাহল জাতীয় কিছু পান করার ফলে তারা অসুস্থ্য হয়ে পড়েন । এখানে অবস্থার অবনতি হলে তাদের রংপুর ও
বগুড়ায় স্থানান্তর করা হয়।

তবে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালের জরুরী বিভাগের খাতায় বিষাক্ত মদপানের কথা উল্লেখ রয়েছে।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান জানান, মারা যাওয়ার পেছনে কারন জানতে পুলিশ মাঠে নেমেছে।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের