সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪,

২ বৈশাখ ১৪৩১

Radio Today News

স্মার্টফোনপ্রেমীরা অপো এ১৭কে পাচ্ছেন আরও সাশ্রয়ী মূল্যে

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক

প্রকাশিত: ১৮:২৩, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

Google News
স্মার্টফোনপ্রেমীরা অপো এ১৭কে পাচ্ছেন আরও সাশ্রয়ী মূল্যে

স্মার্টফোন প্রযুক্তি কোম্পানি অপো আবারও নিয়ে হয়েছে এক অনন্য অফার। ব্র্যান্ডেটির জনপ্রিয় এ১৭কে ডিভাইসটির মূল্য হ্রাসের ঘোষণা দিয়েছে এই স্মার্টফোন প্রযুক্তি প্রতিষ্ঠান। এই অফারে গ্রাহকরা এ১৭কে স্মার্টফোনটি পাচ্ছেন মাত্র ১১,৯৯০ টাকায়। স্টাইলিশ অসাধারণ ফিচার সমৃদ্ধ স্মার্টফোনটির পূর্ব মূল্য ছিল ১২,৯৯০ টাকা। এই সুযোগের মাধ্যমে ব্যবহারকারীদেরকে মানের সাথে আপোষ না করেই দারুণ মূল্যে স্মার্টফোনটি কেনার সুযোগ দিয়েছে অপো।

উদ্ভাবন সহজলভ্যতার প্রতি অপো প্রতিশ্রুতি পূরণের একটি প্রতিফলন হলো অপো এ১৭কে। অসাধারণ ডিজাইন কার্যকর ্যামের সমন্বয়ের কারণে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে অপো এ১৭কে ডিভাইসটি। তাই এটি কিনলে একজন স্মার্টফোন ব্যবহারকারীর টাকার সদ্ব্যবহার হবে বেশ ভালোভাবেই। একটি বাজেট বান্ধব ফোন হওয়া সত্ত্বেও এতে রয়েছে জিবি ্যাম এক্সপেনশন প্রযুক্তি, ৬৪ জিবির বিশাল স্টোরেজ সুবিধা এবং পানি-রোধের আইপি রেটিং আইপিএক্স৪। ফলে সব দিক থেকেই গ্রাহকের প্রত্যাশাকে ছাড়িয়ে যায় অনন্য ফিচার সমৃদ্ধ এই ফোনের পারফরম্যান্স।

ব্লু নেভি ব্লু - এই দুইটি দারুণ রঙে ডিভাইসটি পাচ্ছেন স্মার্টফোনপ্রেমীরা। অত্যন্ত আকর্ষণীয় ডিভাইসটিতে রয়েছে প্রিমিয়াম ফ্ল্যাট এজ ডিজাইন, যার পুরুত্ব মাত্র . মিলি মিটার এবং ওজন মাত্র ১৮৯ গ্রাম। এছাড়া এতে রয়েছে . গিগাহার্টজ অক্টা-কোর হেলিও জি৩৫ প্রসেসর এবং সর্বোচ্চ কার্যকারিতার জন্য স্মার্ট পাওয়ার ম্যানেজমেন্ট সিস্টেমসহ একটি শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি। ডিভাইসটিতে মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা, মেগা পিক্সেল রিয়ার ক্যামেরা, .৫৬-ইঞ্চি এইচডি কালার রিচ ডিসপ্লে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

তুলনামূলক সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের উন্নত মানের স্মার্টফোন সরবরাহ করতে অপো প্রতিশ্রুতিকে প্রমাণ করে অপো এ১৭কে ডিভাইসটির এই মূল্য হ্রাসের অফারটি। প্রযুক্তিগত অগ্রগতির এই সময়ে বেশি ব্যয় না করেই স্মার্টফোন ব্যবহারকারীদেরকে সকলের সঙ্গে যুক্ত থেকে উৎপাদনশীল কাজে নিয়োজিত রাখতে অন্যতম সহায়ক ভূমিকা পালন করছে এই স্মার্টফোন প্রযুক্তি প্রতিষ্ঠানটি।

অপো এ১৭কে স্মার্টফোনটি এখন বাংলাদেশের সকল অনুমোদিত অপো স্টোরে পাওয়া যাচ্ছে। এই অফারের মাধ্যমে স্মার্টফোনপ্রেমীদের ব্র্যান্ডের প্রযুক্তিগত উৎকর্ষের সুবিধা নিতে আমন্ত্রণ জানাচ্ছে বৈশ্বিক জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড অপো।

 

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের