শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪,

১৪ বৈশাখ ১৪৩১

Radio Today News

লিটনকে না খেলালেই ভালো হতো : পাপন

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৫:২১, ২৬ মার্চ ২০২৪

Google News
লিটনকে না খেলালেই ভালো হতো : পাপন

ভারতের মাটিতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপে ব্যাট হাতে আশানুরুপ পারফর্ম করতে ব্যর্থ হয়েছিলেন লিটন দাস। এরপর দিন যত গিয়েছে কেবল মলিন হয়েছে এই ওপেনারের ব্যাট। সবশেষ শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে বাজে পারফর্মম্যান্সের কারণে বাদ পড়েছিলেন দল থেকে। রান পাননি প্রথম টেস্টেও।

প্রথম ইনিংসে ২৫ রান এবং দ্বিতীয় ইনিংসে বিচ্ছিরি রকমের আউটে শূন্য রানে ফিরেছেন। দ্বিতীয় ইনিংসে পাহাড়সম রান তাড়ায় দল যখন ৩৭ রানে ৪ উইকেটে হারিয়ে বিপদে, তখন লিটনের মতো অভিজ্ঞ ব্যাটারের ক্রিজ ছেড়ে পুল করতে গিয়ে আউট হওয়াটাও মানতে পারছেন না কেউই। লিটনের এমন আউটের পর থেকে শুরু হয়েছে চারদিকে সমালোচনার ঝড়।

এবার লিটনকে নিয়ে কথা বললেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মিরপুরে আজ (মঙ্গলবার)গণমাধ্যমের  মুখোমুখি হন তিনি। এ সময় লিটন প্রসঙ্গে শুরুতেই ক্রীড়ামন্ত্রী বলেন, 'বিশ্বকাপ থেকেই ওকে দেখতেছি। মনে হচ্ছে, দেয়ার ইজ সামথিং রং। এজন্যই তাকে কিন্তু ওয়ানডে থেকেও ড্রপ করেছি।'

'চিন্তা করে দেখেন ওর মতো একজন ওপেনার এত বছর ধরে যাকে আমরা খেলিয়েছে যার ওপর আমরা ডিপেন্ড করেছি। সে পারফর্ম করেছে এমন তো না সে খেলা পারে না। কিন্তু কিছু একটা সমস্যা হচ্ছে তাই তাকে ওয়ানডে থেকে বাদও দিয়েছি এর থেকে বড় সিগন্যাল কিছু তো হতে পারে না।'—যোগ করেন পাপন।

বিসিবি সভাপতি মনে করেন টেস্টে লিটনকে না খেলিয়ে বিশ্রাম দিলে সে ভালোভাবে ফিরে আসতে পারত, 'টেস্ট ম্যাচটাতে না খেলালেই ভালো হতো আমাকে যদি জিজ্ঞেস করেন। তখন আপনারা বলতেন টেস্টে তার এমন রেকর্ড এই সেই কেন তাকে বাদ দিলো। আমার ধারণা এই সময়ে তাকে একটা ব্রেক দিলে ভালোভাবে ফিরে আসতে পারত। আরেকটু কিছুদিন যদি ব্রেক দেওয়া যেত।'

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের