শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

তামিমের বিষয়ে যা জানালেন প্রধান নির্বাচক লিপু

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৯:৪১, ৬ এপ্রিল ২০২৪

Google News
তামিমের বিষয়ে যা জানালেন প্রধান নির্বাচক লিপু

বিপিএলের পর তামিম ইকবালের সঙ্গে আলোচনা করে জাতীয় দলে ফেরার বিষয়টি নিশ্চিত করার কথা ছিল বিসিবির। তবে এখনও তামিমের বিষয়ে কোনো সিদ্ধান্তে আসতে পারেনি ক্রিকেট বোর্ড। এবার দেশসেরা এই ওপেনারকে নিয়ে কথা বলেছেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

সম্প্রতি দেশের একটি বেসরকারি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে প্রধান নির্বাচক বলেন, আমরা গণ্ডির মধ্যে রয়েছি। যেকোনো ক্রিকেটারের সঙ্গেই আমাদের হাই-হ্যালো হয়। তামিমকে কে না দলে চায়, সবাই তাকে দলে চায়। তার সঙ্গে বোর্ড সভাপতি কথা বলবেন। বোর্ড সভাপতি সরাসরি ব্যাপারটা দেখছেন। আমরা কথা বলতে পারি কিন্তু দায়িত্ব নিয়ে কোনো কিছু করার ওই জায়গায় আমরা নেই।

উল্লেখ্য, ২০২৩ সালের ২৩ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে সবশেষ ২২ গজ মাতিয়েছেন তামিম ইকবাল। তারপর বেশ চড়াই উতরাই, আলোচনা-সমালোচনার মধ্য দিয়ে গিয়েছেন তামিম। আন্তর্জাতিক ক্রিকেটে অবসরে যাওয়া, প্রধানমন্ত্রীর অনুরোধে পুনরায় ফিরে আসা। তারপর বিশ্বকাপের দল থেকে ছিটকে যাওয়া কি হয়নি এই সময়ে। সবকিছুকে পেছনে ফেলে বিপিএলে বরিশালকে চ্যাম্পিয়ন করেছেন তিনি। টুর্নামেন্টে সেরার পুরস্কারও উঠেছে তার হাতে।

রেডিওটুডে/এমএমএইচ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের