শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

পাকিস্তানের জার্সি গায়ে স্টেডিয়ামে, ধাওয়া খেয়ে নালায় ঝাঁপ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৩:০৪, ২৬ নভেম্বর ২০২১

আপডেট: ২৩:২৩, ২৬ নভেম্বর ২০২১

Google News
পাকিস্তানের জার্সি গায়ে স্টেডিয়ামে, ধাওয়া খেয়ে নালায় ঝাঁপ

ছবি: সংগৃহীত

পাকিস্তানের জার্সি গায়ে দিয়ে বাংলাদেশ-পাকিস্তান টেস্ট ম্যাচ দেখতে গেলেন এক বাংলাদেশি যুবক। তা দেখে যুবকের সেই জার্সি ছিঁড়ে ফেলেন মুক্তিযুদ্ধ মঞ্চের কর্মীরা। জার্সি ছেড়ার পর তাঁরা ওই যুবককে ধাওয়া করেন।

এক পর্যায়ে ধাওয়া খেয়ে ওই যুবক গিয়ে পড়েন নালাতে। পরে সেখান থেকে কান ধরে ক্ষমা চেয়ে উঠে পালিয়ে যান।

শুক্রবার (২৬ নভেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার টেস্ট ম্যাচ চলাকালে ঘটে গেছে এমন এক ঘটনা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্টেডিয়ামের প্রবেশপথে মঞ্চের কর্মীদের সঙ্গে ওই যুবক তর্কে জড়ান। পরে কর্মীরা জোরপূর্বক পাকিস্তানের জার্সি ছিঁড়ে গা থেকে খুলে নেন। এ সময় ধাওয়া খেয়ে দৌড়াতে শুরু করেন ওই যুবক। পরে গিয়ে পড়েন সড়কের পাশে থাকা নোংরা নালায়। নালায় থেকে কান ধরে ক্ষমা চান। সেখান থেকে উঠে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে পালিয়ে যান। তবে ওই যুবকের নাম জানা যায়নি।

এ বিষয়ে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি কাজী মু. সাইফুল ইসলাম বলেন, পাকিস্তানি জার্সি গায়ে কেউ স্টেডিয়ামে এলে প্রতিহত করা হবে, এমন ঘোষণা বেশ কয়েকদিন আগেই দেওয়া হয়েছিল।

তিনি আরও জানান, ঘোষণা অনুযায়ী তারা সকালে অবস্থান নেন স্টেডিয়াম সংলগ্ন সড়কে। এ সময় বাংলাদেশি সমর্থকদের সঙ্গে স্টেডিয়ামে প্রবেশ করতে চান পাকিস্তানি জার্সি পরিহিত যুবক। তখনই তাকে ঘিরে ধরেন মঞ্চের কর্মীরা।

রেডিওটুডে নিউজ/জেএফ

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের