সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

নির্বাচনে অংশগ্রহণ করা নিয়ে যা বললেন মুফতি ফয়জুল করিম

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ২০:৫৬, ২০ জুলাই ২০২৩

আপডেট: ২০:৫৭, ২০ জুলাই ২০২৩

Google News
নির্বাচনে অংশগ্রহণ করা নিয়ে যা বললেন মুফতি ফয়জুল করিম

সংগৃহিত ছবি

দলীয় সরকারের অধীনে নির্বাচনে যাব না বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম। আওয়ামী লীগ সরকার চাইবে না যে জাতীয় সরকারের অধীনে নির্বাচন হোক উল্লেখ করে তিনি আরও বলেন, আমাদের সংগ্রাম করে জাতীয় সরকারের অধীনে নির্বাচন করতে বাধ্য করতে হবে। তারা এ চেয়ার ছেড়ে নামবে না তারা চুরি ডাকাতির মজা পেয়েছে।

ঝালকাঠি চড়ুইভাতি কমিউনিটি সেন্টারে  বৃহস্পতিবার (২০ জুলাই ) বিকেলে ইসলামী যুব আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম বলেন, "দেশে ৫২ বছরে কেউ স্বচ্ছ নির্বাচন কমিশন উপহার দিতে পারেনি। বর্তমানে প্রধান নির্বাচন কমিশনকে সরকার অপকর্ম করার জন্য ওখানে বসিয়েছি। তিনি দায়িত্ব পালনে ব্যর্থ তার পদত্যাগ করা উচিত।  দেশ, জাতি সবার জন্যই একটি গ্রহণযোগ্য নির্বাচন প্রয়োজন। গ্রহণযোগ্য নির্বাচনের জন্য সবাইকে সংগ্রাম করতে হবে।"

মুফতী ফয়জুল করিম বলেন, "বিদেশে যে টাকা পাচার হচ্ছে সেটা আমলাদের বেশি, কারণ সরকার আমলাদের ঘুষ দেয়।সরকার যদি তাদের ঘুষ দেয় তাহলে দেশ কোথায় যাবে? আমাদের দেশে সব মাল পাওয়া যায় তাহলে সব মালের দাম বেশি হবে কেন?আদা পাওয়া যায় না তা তো না দাম এতো বেশি কেনো? সোয়াবিন তেল পাওয়া যায় না তা তো না,চিনি পাওয়া যায় না তা তো না, কাচা মরিচ উৎপাদন হয় তাহলে এতো মূল্য বৃদ্ধি কেনো সব কিছুতেই  তাদের সিন্ডিকেট।"

ঝালকাঠি জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা হাফেজ ক্বারী ইব্রাহীম আল হাদী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন  ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সূরা সদস্য মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী প্রমুখ। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের