শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

ফেনীতে গরুর খামারে অগ্নিকাণ্ড: ৬ গরুর মৃত্যু

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: ০৭:২৪, ১১ জানুয়ারি ২০২২

আপডেট: ০৭:২৪, ১১ জানুয়ারি ২০২২

Google News
ফেনীতে গরুর খামারে অগ্নিকাণ্ড: ৬ গরুর মৃত্যু

ফেনীর ধর্মপুর ইউনিয়নের মধ্যম কাছাড় গ্রামে শাহাদাত হোসেন মাসুদের গরু খামারে সোমবার (১০ জানুয়ারি) রাতে অগ্নিকাণ্ডে ৬টি গরু দগ্ধ হয়ে মারা গেছে। পাশাপাশি আগুনের তাপে ১৮টি গরুর মধ্যে দুটি গরুর শরীর ঝলসে ক্ষতিগ্রস্ত হওয়ায় তাদের জবাই করা হয়েছে।

ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১০ জানুয়ারি) রাতে ফেনীর ধর্মপুর ইউনিয়নের মধ্যম কাছাড় গ্রামে শাহাদাত হোসেন মাসুদের গরু খামারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় গরু খামারে থাকা ১৮টি গরুর মধ্যে ৬টি গরু দগ্ধ হয়ে মারা যায়। আগুনে দুটি গরু ঝলসে যাওয়ায় জবাই করে দেয়া হয়েছে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের অগ্নি নির্বাপক দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকাণ্ডের কারন সম্পর্কে জানা যায়নি।

ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দি বলেন, ধর্মপুর ইউনিয়নের মধ্যম কাছাড় গ্রামে শাহাদাত হোসেন মাসুদের গরু খামারে অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনি। খামারে ১৮টি গরুর মধ্যে আগুনে দগ্ধ হয়ে ৬টি গরু মারা গেছে ও আগুনের তাপে দুটি গরু ঝলসে গেলে গরু গুলো জবাই করে দেয়। অগ্নিকাণ্ডের কারন জানা যায়নি। তবে কারন জানতে তদন্ত করা হচ্ছে।
 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের