সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৬ বৈশাখ ১৪৩১

Radio Today News

স্বর্ণ ডাকাতির মামলায় গ্রেপ্তার ডিবি`র ওসি সাইফুল ৪ দিন রিমান্ডে

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: ০২:০৪, ১২ আগস্ট ২০২১

আপডেট: ০৪:১৭, ১২ আগস্ট ২০২১

Google News

ফেনীর আলোচিত স্বর্ণ ডাকাতির মামলায় গ্রেপ্তার হওয়া ফেনী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলামকে ৪ দিন ও অন্যান্যদের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার (১১ আগস্ট) বিকেলে গ্রেপ্তারকৃত  সাইফুল ইসলামসহ অন্য ৫ অভিযুক্ত আসামীকে আদালতে তুলে ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। তারই পরিপ্রেক্ষিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ খানের আদালত ওসি সাইফুল ইসলাম ভূইয়া ৪দিন, এসআই মোতাহের হোসেন, মিজানুর রহমান, নুরুল হক ও এএসআই অভিজিত বড়ুয়া এবং মাসুদ রানাকে ৩দিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৮ আগষ্ট ঢাকাগামী চট্টগ্রামের কমল কান্তি নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে ফেনীর ফতেপুর এলাকায় আটক করে তার কাছ থেকে ২০টি স্বর্ণের বার উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তারা। পরে সেই স্বর্ণের বারগুলো আত্মসাৎ করে তাঁকে ছেড়ে দেয়া হয়। 

পরে ওই স্বর্ণ ব্যবসায়ী এই বিষয়ে লিখিত অভিযোগ করলে অভিযোগের ভিত্তিতে প্রাথমিক তদন্তে গোয়েন্দা কর্মকর্তাদের সম্পৃক্ততা পাওয়া গেলে ওই ব্যবসায়ীর দ্বারা শনাক্তের মাধ্যমে ৬ গোয়েন্দা কর্মকর্তাকে গ্রেফতার করে জেলা পুলিশ। এবং তাদের কাছ থেকে আত্মসাৎকৃত ১৫ টি স্বর্ণের বার উদ্ধার করা হলেও বাকি ৫টি বার উদ্ধার করা যায়নি।


 

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের