শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪,

১৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

কালনা মধুমতী সেতুর উদ্বোধন আগামী অক্টোবরেঃ সেতুমন্ত্রী

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১৯:২২, ২২ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১৯:২৩, ২২ সেপ্টেম্বর ২০২২

Google News
কালনা মধুমতী সেতুর উদ্বোধন আগামী অক্টোবরেঃ সেতুমন্ত্রী

কালনা মধুমতী সেতু

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, কালনা মধুমতী সেতুর উদ্বোধন আগামী মাসের (অক্টোবর) যে কোনো সময় হতে পারে।

নড়াইল জেলার কালনা এলাকায় আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) মধুমতী নদীর উপর নির্মিত মধুমতী সেতু পরিদর্শনকালে তিনি সাংবাদিকদের একথা জানান। 

সেতুমন্ত্রী বলেন, আগামী মাসের যে কোনো দিন কালনা মধুমতী সেতুর উদ্বোধন করা হবে।তিনি বলেন, সেতু উদ্বোধনের দিনক্ষণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে এলে জানিয়ে দেবেন,  ইতোমধ্যে সেতুর সামারি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হয়েছে এবং তিনি স্বাক্ষর করেছেন।

ওবায়দুল কাদের আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই সেতুর নামকরণ করা হয়েছে মধুমতী সেতু। ৬৯০ মিটার দীর্ঘ এই সেতু নির্মাণে ব্যয় হয়েছে ৯৫৯ কোটি ৮৫ লাখ টাকা।

পদ্মার মিসিং লেন হচ্ছে মধুমতী সেতু উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, পদ্মাসেতুর সুবিধা পেতে হলে মধুমতী সেতু নির্মাণ করতেই হতো।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন,  বিএনপি পানি ঘোলা করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা করছে। তিনি বলেন, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়েই অনুষ্ঠিত হবে।

নির্বাচনকালীন সময়ে সরকার রুটিন দায়িত্ব পালন করবে বলে জানান কাদের। তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার ফিরে আসার কোনো সম্ভাবনাই নাই, উচ্চ আদালত এর নির্দেশে তত্ত্বাবধায়ক সরকার এখন জাদুঘরে।

এসময় সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজাও উপস্থিত ছিলেন। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের