সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৫ বৈশাখ ১৪৩১

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪,

১৫ বৈশাখ ১৪৩১

Radio Today News

আপনাদের ভাগ্য উন্নয়নে কাজ করা আমার দায়িত্বঃ মাশরাফি

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ১০:৪০, ১৬ জুন ২০২৩

Google News
আপনাদের ভাগ্য উন্নয়নে কাজ করা আমার দায়িত্বঃ মাশরাফি

বিভিন্ন প্রশ্নের উত্তর দিচ্ছেন মাশরাফি বিন মুর্তজা

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, "আপনাদের ভাগ্য উন্নয়নে কাজ করাই আমার দায়িত্ব। আমার প্রতি আস্থা রাখুন, আমি বসে নেই।"

গতকাল বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ স্লোগানকে সামনে রেখে চতুর্থ পর্যায়ে নড়াইল সদর উপজেলার বাশগ্রাম ইউনিয়নের দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণের এক আলোচনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মাশরাফী বিন মুর্তজা বলেন, "আপনাদের ভাগ্য উন্নয়নে কাজ করাই আমার দায়িত্ব। আমার প্রতি আস্থা রাখুন, আমি বসে নেই। আপনাদের জন্য কাজ করে যাচ্ছি। আজ এখান থেকে সেসব সমস্যা উঠে এসেছে এসব সমাধানে আমি কাজ করব।"

মাশরাফী এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে তার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান সবার প্রতি।

জনতার মুখোমুখি অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত থেকে মাশরাফিকে উন্নয়ন, দীর্ঘ চার বছরে এমপির কার্যক্রম, সফলতা ও ব্যর্থতা, এলাকায় জনগণের জন্য কতটুকু করতে পেরেছেন বা পারেননি, সাধারণ মানুষের চাওয়া ও পাওয়ার বিষয়ে প্রশ্ন করেন এবং তিনি তার উত্তর দেন। ইউনিয়নের রাস্তা-ঘাট, ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার না থাকা, খেলার মাঠ, মসজিদ-মন্দিরের উন্নয়ন, খাল কাটা এবং স্থানীয় ভূমি অফিসের হয়রানিসহ বিভিন্ন বিষয়ে এলাকাবাসী তাদের প্রশ্ন করেন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের