রোববার,

০৫ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

রোববার,

০৫ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

Radio Today News

নরসিংদীতে ঘাটের ইজারা নিয়ে সংঘর্ষে নিহত এক, আহত তিন

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ১০:৩০, ৯ সেপ্টেম্বর ২০২৩

Google News
নরসিংদীতে ঘাটের ইজারা নিয়ে সংঘর্ষে নিহত এক, আহত তিন

ছবিঃ রেডিও টুডে

নরসিংদীতে স্পিডবোট ঘাটের ইজারা ও দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে সাজিদ (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে।

শুক্রবার দুপুরে শহরের কাউরিয়াপাড়া মহল্লার বাউলপাড়া নতুন লঞ্চঘাট এলাকায় স্থানীয় মতিন গ্রুপ ও সাবেক পৌর কমিশনার আলমাছ গ্রুপের মধ্যে এই সংর্ঘষ হয়। এতে গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। গুরুতর আহত ৩ জনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

নিহত সাজিদ কাউরিয়াপাড়া এলাকার আমির হোসেনের ছেলে। গুরুতর আহতরা হলেন কাউরিয়াপাড়া এলাকার আমির হোসেন, ওবায়দুল ও তালহা।

এলাকাবাসী জানায়, শুক্রবার দুপুর ১টার দিকে কাউরিয়া পাড়া মহল্লার মসজিদের সামনে মতিন গ্রুপ ও সাবেক কমিশনার আলমাছ গ্রুপের মধ্যে লঞ্চঘাটের স্পিডবোট ঘাট দখল নিয়ে দ্বন্দ্ব শুরু হয়।

এর জেরে একপর্যায় দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে চারজন আহত হয়। আহতদের নরসিংদী সদর হাসপাতালে নেওয়া হলে সাজিদ নামে এক কিশোরকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অন্য তিন আহতদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নুসরাত শারমিন জানান, আমাদের হাসপাতালে নিয়ে আসা আহত চারজনের মধ্যে একজনকে মৃত অবস্থায় পেয়েছি। আহত অন্য তিন ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া জানান, স্পিডবোট ঘাটের ইজারাসংক্রান্ত দ্বন্দ্বের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ঘটনাস্থল থেকে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের সদস্যদের কাছ থেকে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের