শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

শনিবার,

১৮ মে ২০২৪,

৪ জ্যৈষ্ঠ ১৪৩১

Radio Today News

দেশ কি দুরবস্থায় আছে তা আ. লীগ ছাড়া সারা বিশ্ব জানে: আব্বাস

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১৮:৪৭, ৪ মে ২০২৪

Google News
দেশ কি দুরবস্থায় আছে তা আ. লীগ ছাড়া সারা বিশ্ব জানে: আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, প্রতিদিন স্যারেন্ডার করে স্বেচ্ছায় জেলে যাচ্ছেন বিএনপির নেতাকর্মীরা।

শনিবার জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, দেশ কি দুরবস্থায় আছে তা আওয়ামী লীগ ছাড়া সারা বিশ্ব জানে। খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসার জন্য বলা হলেও সরকার বলছে আইন নাই। অথচ বন্দী নেতাদের চিকিৎসায় বিদেশে পাঠানোর নজির আছে। কেউ যাতে কিছু বলতে না পারে সেভাবেই খালেদা জিয়াকে হত্যা করতে চায় সরকার।

মির্জা আব্বাস আরও বলেন, গ্রেপ্তার করে কোনো স্বৈরশাসক নেতাকর্মীদের ঠেকিয়ে রাখতে পারবে না। আন্দোলন হবে, মুক্ত হবে দেশ। কেউ না কেউ আসবে এবং সেটি বিএনপি থেকেই আসবে। দেশের উন্নয়নের নেতৃত্ব দেবেন তারেক রহমান।

তিনি আরও বলেন, হাজার হাজার কোটি টাকা পাচার হয়ে গেছে, দেশের মানুষের পেটে ভাত নাই। চুরির উন্নয়ন দেশের মানুষ মেনে নেবে না।

মির্জা আব্বাস আরও বলেন, উপজেলা নির্বাচনের ফাঁদে যায়নি বিএনপি। জনগণ ৭ জানুয়ারির নির্বাচনে ভোট দিতে যায়নি এবারও যাবে না। নির্বাচনে কুকুরে কুকুরে কামড়াকামড়ি চলছে। নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্ত সঠিক। সরকার নির্বাচিত সরকার নয়, এটি সরকারই না জনগণের যখন মনে হবে লাথি দিয়ে ফেলে দেবে।

পুলিশের মধ্যস্থতায় বনানীর সড়ক অবরোধ তুলে নিলেন শ্রমিকেরাপুলিশের মধ্যস্থতায় বনানীর সড়ক অবরোধ তুলে নিলেন শ্রমিকেরা
এদিকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই এই সরকারকে ক্ষমতায় দেখতে চায় না দেশের মানুষ। 

সকালে রাজধানীর চন্দ্রীমা উদ্যানে জিয়াউর রহমানের করবে ওলামাদলের নবনির্বাচিত কমিটির নেতাদের নিয়ে দোয়া ও মোনাজাত শেষে তিনি আরও বলেন, সরকার দেশকে ধ্বংস করে দিয়েছে, তাই দেশের মানুষের আকাঙ্খা পূরণে বিএনপি পরিবর্তন চায়। 

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের