সোমবার,

২৪ জুন ২০২৪,

১০ আষাঢ় ১৪৩১

সোমবার,

২৪ জুন ২০২৪,

১০ আষাঢ় ১৪৩১

Radio Today News

দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১২:৫২, ১৮ মে ২০২৪

আপডেট: ১৩:১৮, ১৮ মে ২০২৪

Google News
দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কর্মীসহ নিহত ২

রাঙামাটির লংগদু উপজেলায় দুর্বৃত্তের গুলিতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) কর্মীসহ দুইজন নিহত হয়েছেন। শনিবার (১৮ মে) সকালে উপজেলার কাট্টলীর ধনপুতি বাজারে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইউপিডিএফ কর্মী বিদ্যাধন তিলক (৪৯), স্থানীয় ব্যক্তি ধন্যমনি চাকমা (৩২)। বিষয়টি নিশ্চিত করেছেন লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ।

তিনি জানান, আমরা শুনেছি সন্তু লারমা জেএসএস কর্তৃক এক ইউপিডিএফ কর্মী ও স্থানীয় একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। যাওয়ার পর বিস্তারিত জানানো যাবে। 

এ ঘটনায় ইউপিডিএফ-এর পক্ষ  থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সন্তু লামার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে (জেএসএস) দায়ী করেছে। তবে জেএসএস এখনও কোনো মন্তব্য করেনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে ৮টার দিকে লংগদু উপজেলার বড় হারিকাবারস্থ ভালেদিঘাটের পার্শ্ববর্তী স্থানে ইউপিডিএফ কর্মীরা সাংগঠনিক কাজে অবস্থান করছিলেন। এ সময় জেএসএসের ৬-৭ জনের একটি দল এলাকাটি ঘিরে ফেলে এবং ইউপিডিএফ কর্মীদের উদ্দেশ্য করে ব্রাশফায়ার করে। এতে ইউপিডিএফ কর্মী বিদ্যাধন চাকমা ওরফে তিলক ও গ্রামবাসী ধন্যমনি চাকমা ঘটনাস্থলেই নিহত হন।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের