রোববার,

০৫ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

রোববার,

০৫ মে ২০২৪,

২১ বৈশাখ ১৪৩১

Radio Today News

ষড়যন্ত্র করে আ.লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না, হানিফের মন্তব্য

রেডিওটুডে ডেস্ক

প্রকাশিত: ২২:২৩, ৬ অক্টোবর ২০২৩

Google News
ষড়যন্ত্র করে আ.লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না, হানিফের মন্তব্য

বক্তব্য রাখছেন মাহবুবুল আলম হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, "বিএনপি ক্ষমতায় থেকে দেশকে কিছু দিতে পারেনি। তারেক জিয়া হাওয়া ভবন বানিয়ে দুর্নীতি করেছিল। ৫ বার বিশ্বে দুর্নীতিতে ১ নম্বর হয়েছিল বাংলাদেশ। বিশ্বের কাছে জঙ্গি ও সন্ত্রাসবাদের রাষ্ট্রে পরিণত করেছিল। যারা নির্বাচনে বাধা দিবে, কারচুপি করবে তাদের জন্য ভিসা নীতি। সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণের ভোটে আওয়ামী লীগ আবারো রাষ্ট্র ক্ষমতায় আসবে। নির্বাচনের প্রস্তুতি নিন। কোন ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না।"

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশে আজ শুক্রবার (৬ অক্টোবর) বিকেলে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, "মির্জা ফখরুল ইসলাম আলমগীর শুধু আল্টিমেটাম দিয়ে যাচ্ছে।তারা ২০১২, ২০১৩ সালেও খালেদা জিয়াকে দূর্নীতি থেকে ও যুদ্ধাপরাধীদের বাঁচাতে আল্টিমেটাম দিয়েছিল, কিছুই করতে পারেনি। শুধু আল্টিমেটাম দিয়ে যাচ্ছে। যার জন্য আল্টিমেটাম দিয়েছে তিনি কারাগারে, আর শেখ হাসিনা বারবার প্রধানমন্ত্রী। শেখ হাসিনার কৃপায়, বেগম খালেদা জিয়া বাসায় বসে চিকিৎসা নিচ্ছেন।"

সমাবেশটির আয়োজন করা হয় মূলত বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে। 

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেন, "বিএনপি খুনীর দল। কিছুদিন আগে তারা মিরসরাইয়ে ১৫ বছরের এক ছেলেকে খুন করেছে। আমরা সজাগ থাকতে হবে, আমরা যদি সবাই ঐক্যবদ্ধ থাকি তাহলে তারা কাউকে হত্যা করতে পারবে না। আগামীতে যে নির্বাচন হবে, সে নির্বাচনে জনগণ প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাকে দেখতে চায়।"

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের