সোমবার,

০৬ মে ২০২৪,

২৩ বৈশাখ ১৪৩১

সোমবার,

০৬ মে ২০২৪,

২৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

নোয়াখালী জেলা পরিষদ থেকে বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক সহযোগিতা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৭, ১৯ অক্টোবর ২০২৩

আপডেট: ২১:১২, ১৯ অক্টোবর ২০২৩

Google News
নোয়াখালী জেলা পরিষদ থেকে বিভিন্ন পূজা মন্ডপে আর্থিক সহযোগিতা

ছবিঃ রেডিও টুডে

শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে নোয়াখালীতে জেলা পরিষদের পক্ষ থেকে বিভিন্ন পূজা মন্ডপের জন্য আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে। জেলার ৬১টি পূজা মন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদকের হাতে এ অনুদানের অর্থ তুলে দেন নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ পিন্টু। 

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: শফিউল আলমের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ পিন্টু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার শিকদার, সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, জেলা সার্বজনীন পূজা উদযাপন পরিষদের সভাপতি কিশোর চন্দ্র দাস, সাধারণ সম্পাদক রতন কৃষ্ণ পাল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ পিন্টু বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি আমাদের হাজার বছরের ঐতিহ্য। ‘ধর্ম যার যার-উৎব সবার; ধর্ম যার যার- রাষ্ট্র সবার’ আমারা এ চেতনায় বিশ^াসী। তাই শারদীয় দূর্গাপূজ কে সার্বজনীন উৎসবে পরিণত করার লক্ষ্যে আমরা যে যার অবস্থান থেকে কাজ করে যাচ্ছি। এখন থেকে প্রতি বছর পর্যায়ক্রমে জেলার সবগুলো পূজা মন্ডপের জন্য জেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা প্রদান চলামান থাকবে। তিনি সবাইকে শারদীয় দূর্গা পূজায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার আহবান জানান।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের