বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

বৃহস্পতিবার,

২৫ জুলাই ২০২৪,

১০ শ্রাবণ ১৪৩১

Radio Today News

সেফটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ১২:১৯, ১৪ জুন ২০২৪

Google News
সেফটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু

শরীয়তপুরের ডামুড্যায় সেফটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ জুন) ভোরে উপজেলার উত্তর ডামুড্যা এলাকার একটি বাড়িতে সেফটিক ট্যাংকে কাজ করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন। 

জানা যায়, নিহত মালেক শেখ (৩৫) বগুড়া জেলার সোনাতালা এলাকার দুলু শেখের ছেলে ও লিটন বেপারী (৪৫) একই এলাকার আফসার বেপারীর ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ভোর ৪টার দিকে উত্তর ডামুড্যার আনোয়ার সরদারের সেপটিক ট্যাংক পরিষ্কার করছিলেন পরিচ্ছন্নতাকর্মী মালেক শেখ ও লিটন বেপারী। এসময় মোটর যন্ত্র দিয়ে সেফটিক ট্যাংকের ময়লা পরিষ্কার করছিলেন তারা। মোটরে সমস্যা দেখা দিলে পরিচ্ছন্ন কর্মী লিটন সেপটিক ট্যাংকে নামেন। তার সাড়াশব্দ না পেয়ে মালেকও ট্যাংকে নামেন। অনেক সময় তাদের সাড়াশব্দ না পেয়ে তাদের সাথে আসা ভ্যান চালক বিপ্লব ও তার সহযোগী বাড়ির মালিককে বিষয়টি জানান। বাড়ির মালিক মুঠোফোনে ডামুড্যা ফায়ার সার্ভিসকে জানালে তারা এসে মালেক ও লিটনকে উদ্ধার করে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়।

ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন বলেন, ‘সেফটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে মালেক ও লিটন নামে দুই পরিচ্ছন্ন কর্মী নিহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য তাদের লাশ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে এখনও কেউ অভিযোগ করেননি।’

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের