সোমবার,

০৬ মে ২০২৪,

২৩ বৈশাখ ১৪৩১

সোমবার,

০৬ মে ২০২৪,

২৩ বৈশাখ ১৪৩১

Radio Today News

নারায়ণগঞ্জে বইছে নির্বাচনী উত্তাপ

নারায়ণঞ্জ সংবাদদাতা

প্রকাশিত: ০০:৩৩, ৩০ ডিসেম্বর ২০২১

আপডেট: ০০:৩৩, ৩০ ডিসেম্বর ২০২১

Google News
নারায়ণগঞ্জে বইছে নির্বাচনী উত্তাপ

অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ও ডা. সেলিনা হায়াৎ আইভী (ছবি: প্লাবন রাজু, রেডিও টুডে, নারায়ণগঞ্জ)

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্ধের পর মেয়র ও কাউন্সিলর প্রর্থীরা ২৭টি ওয়ার্ডে প্রচার প্রচারনা ও গণসংযোগ শুরু করেছে। উৎসবমূখর পরিবেশে জমে উঠেছে নির্বাচনের প্রচার প্রচারনা।

সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় গণসংযোগে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেন, সিটি করপোরেশনে হোল্ডিং টেক্স বাড়িয়ে জনগনের সেবায় দুর্ভোগ সৃষ্টি করেছে সেটি নিরসন করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী যদি ইচ্ছা করে তাহলে এ নির্বাচন সুষ্ঠু হবে। বাংলাদেশের একমাত্র পাওয়ার পয়েন্ট প্রধানমন্ত্রী। নারায়ণগঞ্জের নির্বাচন সুষ্ঠু হবে কি হবে না- এটি নির্ভর করে প্রধানমন্ত্রীর ইচ্ছার উপর।

এদিকে, বিকেলে ৮নং ওয়ার্ডের এনায়েতনগর এলাকায় গণসংযোগের আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, কোন রকম টেক্স বাড়ানো হয়নি৷ আমার বিরুদ্ধে অভিযোগ দেওয়া হচ্ছে, যদি টেক্স বাড়ানো হত তবে কেন এ পাঁচ বছর কেউ এ অভিযোগ করলো না। হটাৎ করে স্ট্যান্ডবাজি করে তো মানুষকে বোকা বানানো যাবে না। হটাৎ উড়ে এসে বিভ্রান্তি করার চেষ্টা করছে এটা করো জন্যই কাম্য নয়।

তবে ভোটারা জানান, যে প্রার্থীরা যোগ্য ও উন্নয়নমূলক কাজ করে এবং সন্ত্রাসের বিরুদ্ধে কথা বলে মানুষের পাশে থাকে তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবো।

আগামী ১৬ জানুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৭টি ওয়ার্ডে পাঁচ লক্ষ ১৭ হাজার ৩শ ৫৭ জন ভোটার রয়েছে সিটি এলাকায়। এ নির্বাচনে ইভিএমএ ভোট দিবেন ভোটাররা।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের