শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪,

১৪ চৈত্র ১৪৩০

Radio Today News

প্রেমিকের আত্মহত্যার ১৬ ঘন্টা পর প্রেমিকার আত্মহত্যা

মাগুরা প্রতিনিধি

প্রকাশিত: ০০:৪২, ৬ জানুয়ারি ২০২২

আপডেট: ০০:৫০, ৬ জানুয়ারি ২০২২

Google News
প্রেমিকের আত্মহত্যার ১৬ ঘন্টা পর প্রেমিকার আত্মহত্যা

প্রতীকী ছবি

মাগুরা পৌর এলাকার বরুনাতৈল গ্রামের সুমন মোল্যা (১৭) নামে এক যুবক নিজ ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্নহত্যা করেন। এটি গতকাল মঙ্গলবার (৪ জানুয়ারি) সন্ধার ঘটনা। এরপদিন আজ বুধবার (৫ জানুয়ারি) সকাল ১১টায় তার জানাজা শেষে পাশের গ্রাম বারাশিয়ায় এ্যানি (১৬) নামে এক ছাত্রী গলায় ওড়না পেচিয়ে নিজের ঘরে আত্মহত্যা করে। সে মাগুরা দুধ মল্লিক বালিকা বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী।

নিহতের সুমনের প্রতিবেশীরা জানান, নিহত সুমনকে মঙ্গলবার সকাল থেকে কিছুটা বিষন্ন দেখা যাচ্ছিল। সন্ধ্যায় সে তার শয়ন কক্ষের দরজা বন্ধকরে দীর্ঘক্ষন অবস্থান করায় তার মায়ের সন্দেহ হলে আনুমানিক সাড়ে ৭টার দিকে সুমনকে ডাকতে যায় তার মা রুপালী বেগম। এ সময় অনেক ডাকাডাকির পর কোন সাড়া না পেয়ে এক পর্যায়ে ঘরের দরজা ভেঙ্গে সুমন কে ঘরের ভেতর আড়ার সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। নিহত সুমন মাগুরা সরকারি কারিগরী স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র।

এ আত্মহত্যার ঘটনায় সুমনের নিকট বন্ধু ও প্রতিবেশীরা ধারনা করছেন যে, এক তরুনীর সাথে প্রেমঘটিত বিষয়ে কয়দিন যাবৎ সুমনের মনমালিন্য চলছিলো। এরই জের ধরে  মঙ্গলবার সন্ধায় সুমন গলায় রশি দিয়ে আত্নহত্যা করতে পারে বলে মনে করেন তারা। অপরদিকে নিহত এ্যানির প্রতিবেশীদের অনুমান নিহত সুমনের সাথে তার প্রেম ছিল। কোন কারনে তাদের মধ্যে সম্পর্কের অনতিকে কেন্দ্র করে সে আত্মহত্যা করে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুরুল ইসলাম জানান, প্রেমের কারণে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে।

রেডিওটুডে নিউজ/ইকে

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের