শুক্রবার,

২২ সেপ্টেম্বর ২০২৩,

৬ আশ্বিন ১৪৩০

শুক্রবার,

২২ সেপ্টেম্বর ২০২৩,

৬ আশ্বিন ১৪৩০

Radio Today News

স্ট্যাটাসে ক্ষুদ্ধ পরীমনি, দেখে নেওয়ার হুশিয়ারি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৩২, ২ জুন ২০২৩

Google News
স্ট্যাটাসে ক্ষুদ্ধ পরীমনি, দেখে নেওয়ার হুশিয়ারি

সংগৃহিত ছবি

বৃহস্পতিবার হঠাৎই সামাজিক মাধ্যমে ক্ষিপ্ত স্ট্যাটাস দিয়েছেন পরীমণি। সেখানে তিনি লিখেন, "দিদি মিড লাইফ ক্রাইসিস ঠিকঠাক ডিল না করাটাও কিন্তু বিশাল মানসিক সমস্যা। একবার ৬ তলা বাড়ির মালিক বানিয়ে দিয়েছিলেন আমাকে। বাড়িটি এখনও খুঁজে পাওয়া যায়নি। এখন আবার আমার ঘরের মধ্যে ঢুকে পড়তে যাবেন না দিদি। এবার কিন্তু আমি আর ছেড়ে কথা বলব না আপনাকে। আর কোনো করুণা হবে না আপনার মিড লাইফ ক্রাইসিস নিয়ে।"

ধারণা করা হচ্ছে, অভিনেত্রী অরুণা বিশ্বাসের উদ্দেশে এমন পোস্ট দিয়েছেন পরী। কেননা এর আগে একটি সাক্ষাৎকারে পরীমণির নাম উল্লেখ না করে অরুণা বিশ্বাস বলেন, "কিছু শিল্পী আছে আমাদের দেশে যারা ওভাররেটেড। তাদের ছবি কিন্তু চলে না, তাদের দর্শক দেখতে আসে না। কিন্তু ফেসবুকে তাদের মিলিয়ন মিলিয়ন ভিউ। তাদের তো মানসিক সমস্যা হওয়ারই কথা।"

তিনি বলেন, "আমরা যেহেতু শিল্পী। মানুষ আমাদের ভালোবাসেন। সেকারণে আমরা যাই করি ভেবে করা উচিত। তারপরও ভুল মানুষেরই হয়। কিন্তু কিছু করার আগে ভাবা উচিত। যদি আমাদের সংযত রাখার চেষ্টা করি তাহলে এসব সমাধান করা সম্ভব। আরও একটি বিষয় হচ্ছে, এডুকেশন বলে একটা বিষয় আছে। পারিবারিক শিক্ষা বলে একটি বিষয় আছে। এসবের জন্য বিশ্ববিদ্যালয় পাস করতে হয় না। সিনিয়রদের থেকেই শেখা যায়। আমরা শিখেছি।"

এর আগে অরুনা এক সাক্ষাৎকারে পরীমণির গাড়ি বাড়ি নিয়ে প্রশ্ন তুলেছিলেন। পরী নিজের পোস্টে এ বিষয়টি নিয়েও লিখেছেন।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের