রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

রোববার,

২৭ নভেম্বর ২০২২,

১৩ অগ্রাহায়ণ ১৪২৯

Radio Today News

বাংলাদেশে আসার অনুমতি পেয়েছেন নোরা ফাতেহি

বিনোদেন ডেস্ক

প্রকাশিত: ১২:১৪, ১৭ নভেম্বর ২০২২

বাংলাদেশে আসার অনুমতি পেয়েছেন নোরা ফাতেহি

নোরা ফাতেহি

বলিউড আবেদনময়ী নোরা ফাতেহির ঢাকা আসা নিয়ে তৈরি হয়েছে একের পর জটিলতা। তবে অবশেষে সব জটিলতা কাটিয়ে বাংলাদেশের ভিসা পেয়েছেন তিনি। এক সংবাদ সম্মেলনে উইমেন্স লিডারশিপ করপোরেশন স্বত্ত্বাধিকারী ইশরাত জাহান মারিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। 

গতকাল (বুধবার) রাজধানীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন এটা জানানো হয়।

এর আগে নোরা ফাতেহির স্টেজ শো বন্ধ করার নির্দেশ দেওয়া প্রসঙ্গে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছিলেন, জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এই অনুষ্ঠান বন্ধ করার কোনো এখতিয়ার রাখে না।

মন্ত্রী বলেন, ‘এনবিআর অবশ্যই ট্যাক্স-ভ্যাট আদায় করার এখতিয়ার রাখে। তবে যেখানে সরকার অর্থাৎ মন্ত্রণালয় অনুষ্ঠান করার অনুমতি দিয়েছে, সেখানে অনুষ্ঠান বন্ধ করার এখতিয়ার এনবিআর রাখে না।’

তিনি বলেন, ‘নোরা ফাতেহি একজন স্বনামধন্য অভিনেত্রী এবং আগামী কাতার বিশ্বকাপে থিম সংয়ে পারফর্ম করবেন। এর আগে বিশ্বকাপ আসরগুলোতে যেমন শাকিরাসহ বিশ্ববরেণ্য তারকারা করেছেন।’

আর কোনো জটিলতা সামনে না আসলে ১৮ নভেম্বর ঢাকা আসবেন নোরা। সেখানে ‘গ্লোবাল এচিভার অ্যাওয়ার্ড-২০২২’র উইমেন এমপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক প্রামাণ্যচিত্রের এক দিনের শুটিংয়ে অংশ নেবেন এই অভিনেত্রী।

আয়োজক কর্তৃপক্ষ অবশ্য নোরাকে নিয়ে অনুষ্ঠানের টিকিট বিক্রি শুরু করে দিয়েছে। তিন ধরনের টিকিটমূল্য ধার্য করা হয়েছে অনুষ্ঠানের জন্য। এর মধ্যে ভিআইপি ১৫ হাজার টাকা, গোল্ড ১০ হাজার এবং সিলভার ৫ হাজার টাকা।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নোরাকে এক দিনের শুটিংয়ের অনুমতি দিয়েছিল সাথে কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না বলে শর্ত দিয়েছিল। কিন্তু আয়োজক প্রতিষ্ঠানের দাবি, তারা বেআইনি কোনো কাজ করছে না। তাদের টিকিট বিক্রির অনুমতি দিয়েছে তথ্যমন্ত্রণালয়।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের