রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

রোববার,

২১ এপ্রিল ২০২৪,

৮ বৈশাখ ১৪৩১

Radio Today News

ফের বিয়ের পিড়িতে বসছেন স্বাগতা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:২৯, ২৩ সেপ্টেম্বর ২০২৩

Google News
ফের বিয়ের পিড়িতে বসছেন স্বাগতা

জিনাত সানু স্বাগতা

গত বছরের শেষ দিকে এসে অভিনেত্রী জিনাত সানু স্বাগতা নিজের সংসার ভাঙার খবর জানান। সেসময় তিনি জানান, এক বছর আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় তার। এবার সংবাদমাধ্যমকে স্বাগতা জানান আবারও বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

চলতি বছরের শেষে বিয়ে করতে যাচ্ছেন জানিয়ে স্বাগতা বলেন, "আমার কাছে মনে হয়েছে, যে মানুষটির সঙ্গে এখন আমি সম্পর্কে আছি, তার সঙ্গে আগামী দিনের পথচলা সহজ হবে। আমাদের বোঝাপড়াও ভালো। তাই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। কাকে বিয়ে করছি, সময় হলেই তা সবাই জানতে পারবেন। সবার কাছে আমাদের জন্য শুভকামনা চাইছি।"

বরের পরিচয় প্রকাশ করেননি স্বাগতা। অবশ্য একাধিক সূত্রে জানা গেছে, হাসান আজাদকে বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী। একসঙ্গে গান করেন দুজন। এরইমধ্যে প্রকাশ পেয়েছে তাদের একাধিক গান।

প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর স্বাগতা জানিয়েছিলেন, "আমরা দুজন আমাদের সম্পর্কটা এগিয়ে নেওয়ার জন্য বারবার চেষ্টা করেছি। যখন দেখলাম, কোনোভাবে সম্ভব হচ্ছে না, তখনই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই।"

উল্লেখ্য, দীর্ঘ সাত বছরের প্রেমের পর ২০১৫ সালের ২৩ সেপ্টেম্বর বিয়ে করেছিলেন স্বাগতা ও চিত্রগ্রাহক রাশেদ জামান। এরপর ২০২১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে জামানের সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায়।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের