রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

রোববার,

১৪ জুলাই ২০২৪,

২৯ আষাঢ় ১৪৩১

Radio Today News

শাকিবের পারিশ্রমিক কোটি টাকা, তবে সব সিনেমাতে নয়

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৩:৫৯, ৩০ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ০০:০০, ১ অক্টোবর ২০২৩

Google News
শাকিবের পারিশ্রমিক কোটি টাকা, তবে সব সিনেমাতে নয়

শাকিব খানের সঙ্গে নির্মাতা অনন্য মামুনসহ অন্যরা

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ছবিপ্রতি পারিশ্রমিকের পরিমাণ বাড়িয়েছেন বলে জানা গয়েছিল। একটি ছবির জন্য আগে ৪০-৫০ লাখ টাকা নিলেও এখন থেকে প্রতি ছবিতে এক কোটি টাকা পারিশ্রমিক নেবেন তিনি। 

মূলত ‘প্রিয়তমা’ সিনেমায় সাফল্যের পরই নায়কের পারিশ্রমিক বাড়ানোর খবরটিতে বেশ আলোচনার সৃষ্টি হয়। তার এমন সিদ্ধান্তকে অনেকে সাধুবাদ জানালেও, অনেকে আবার সমালোচনাও করেছেন। যদিও শাকিব নিজ মুখে বিষয়টি নিয়ে কোনো বক্তব্য দেননি। 

চিত্রনায়ক যে পারিশ্রমিক বাড়িয়েছেন, সেটা এবার নিশ্চিত করেছেন নির্মাতা অনন্য মামুন। সেইসঙ্গে পরিচালক জানিয়েছেন, একটি বিশেষ শর্ত সাপেক্ষে সিনেমা প্রতি এক কোটি টাকা পারিশ্রমিক নেবেন শাকিব। কিন্তু কি সেই শর্ত!!

মামুন জানান, শুধু ঈদের সিনেমাতে ১ কোটি টাকা পারিশ্রমিক নেবেন তিনি। এ বিষয়ে নির্মাতা বলেন, "শাকিব ভাই কোটি টাকা চেয়েছেন শুধু ঈদের সিনেমার জন্য। অন্য সিনেমার সম্মানী কিন্তু কোটি টাকার নয়। তার একটা গোছানো প্ল্যান আছে। ‘প্রিয়তমা’র মতো হিট সিনেমা উপহার দেওয়ার পরে উনি কিন্তু বলেননি বা আরও দশটা সিনেমার ঘোষণাও দেননি। সব সময় নিশ্চুপ। শুধু কাজ নিয়ে প্ল্যান করেন।"

প্রসঙ্গত, শাকিব খানকে নিয়ে ‘দরদ’ নামের একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন অনন্য মামুন। যেখানে শাকিবের কাছ থেকে নানাভাবেই সহযোগিতা পাচ্ছেন বলে জানান এই নির্মাতা। 

‘দরদ’-এ শাকিব খানের নায়িকা হিসেবে বলিউডের কেউ থাকবেন বলেই শোনা গেছে। তবে এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের সঙ্গে সিনেমাটির প্রযোজনায় যুক্ত হয়েছে ভারতের এসকে মুভিজ।

রেডিওটুডে নিউজ/এসবি

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের