বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

বৃহস্পতিবার,

০২ ফেব্রুয়ারি ২০২৩,

২০ মাঘ ১৪২৯

Radio Today News
bangas biscuit

আজকের রাশিফল ২৪ জানুয়ারি মঙ্গলবার!

রেডিওটুডে রিপোর্ট

প্রকাশিত: ০৯:০৯, ২৪ জানুয়ারি ২০২৩

আজকের রাশিফল ২৪ জানুয়ারি মঙ্গলবার!

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: কোনো অপ্রয়োজনীয় কাজে আজ সময় নষ্ট করবেন না। কোনো শারীরিক অসুস্থতায় নিজে থেকে ওষুধ গ্রহণ না করে অবশ্যই চিকিৎসকদের পরামর্শ নিন। মন ভালো রাখতে বন্ধুদের সাথে কিছুটা সময় কাটান। আজ আপনার আর্থিক লেনদেন নিরবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে। পাশাপাশি দিনের শেষে আপনি যথেষ্ট পরিমানে সঞ্চয় করতে সক্ষম হবেন। চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আজ আপনাকে সন্তুষ্ট করবে। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

বৃষ রাশি: আপনি আজ একজন অভিজ্ঞ ব্যক্তিকে আপনার কোনো সমস্যা জানাতে পারেন। তিনি আপনার উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। যাঁরা শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করেন তাঁরা আজ ক্ষতির সম্মুখীন হতে পারেন। তাই, আপনার বিনিয়োগ সম্পর্কিত বিষয়ে সতর্ক হওয়া প্রয়োজন। প্রেমের জন্য দিনটি ভালো। বিবাহিত জীবন সুখের হবে। আপনি আজ একাকী অবসর সময়টি কাটাতে পারেন।

মিথুন রাশি: আজ আপনি কোনো ধর্মীয় স্থানে গিয়ে সময় কাটাতে পারেন। যা আপনার মানসিক শান্তি বৃদ্ধি করবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপ এবং বাড়িতে চলা কোনো বিরোধের কারণে আজ আপনার মেজাজ খারাপ হয়ে উঠবে। ব্যবসার নতুন ধারণাগুলি ইতিবাচক ফলাফল দেবে। কোনো পুরোনো বন্ধুর সাথে দেখা হয়ে আজ ছোটবেলার স্মৃতি রোমন্থন করতে পারেন।

কর্কট রাশি: এই রাশির বৃদ্ধ জাতকেরা আজকে নিজের পুরোনো বন্ধুদের সাথে অবসর সময়ে দেখা করতে যেতে পারেন। ব্যস্ত সময়সূচি সত্বেও আজ আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে। কোনো কারণবশত আজ আপনার অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হতে পারে। আত্মীয়দের সাথে আজ ভালো সময় কাটবে। প্রেমের জীবনে কিছু সমস্যা আসতে পারে।

সিংহ রাশি: আজ নতুন পরিকল্পনাগুলির মাধ্যমে আপনি লাভবান হবেন। শারীরিক সুস্থতা এবং ওজন কমানোর কর্মসূচি আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। আজ আপনার পরিবারের সদস্যরা আপনার প্রচেষ্টা এবং নিষ্ঠার প্রশংসা করবেন। কোনো আইনি পরামর্শ নেওয়ার জন্য আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। আপনার অর্থনৈতিক দিকটি শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি: ভালোবাসার মানুষটির সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আজ আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। গণ্যমান্য ব্যক্তিদের সাথে দেখা করার সময়ে নিজেকে নিয়ন্ত্রণ করুন। আজ কোনো অবস্থাতেই আত্মবিশ্বাস হারিয়ে ফেলবেন না। কোনো যৌথ উদ্যোগ এবং অংশীদারীত্ব থেকে আজ দূরে থাকুন। আজকে আপনি নিজের জন্য সময় বের করতে পারবেন না।

তুলা রাশি: আর্থিক সঙ্কটের পরিপ্রেক্ষিতে আজ আপনার অর্ধাঙ্গিনী এবং সন্তানদের সাথে মনোমালিন্য হতে পারে গর্ভবতী মায়েদের মেঝের উপর দিয়ে হাঁটার সময় বিশেষ যত্ন নেওয়া উচিত। পাশাপাশি, কোনো ধূমপানরত ব্যক্তির কাছে দাঁড়িয়ে থাকবেন না। নাহলে তা গর্ভস্থ শিশুর উপর খারাপ প্রভাব ফেলতে পারে। ব্যবসায়িক মিটিংয়ে আজ অবেগাপ্লুত হয়ে কোনো কথা বলবেন না। বিবাহিত জীবন আজ রঙিন হয়ে উঠবে।

বৃশ্চিক রাশি: আজ আপনার দুর্দান্ত ব্যক্তিত্বের কারণে সবাই আপনার প্রশংসা করতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলি আজ আপনার জন্য অস্বস্তি বয়ে আনতে পারে। কোনো জরুরি প্রকল্পের কাজ করতে গিয়ে আজ কিছুটা দেরি হতে পারে। অর্থ সম্পর্কিত যেকোনো সমস্যার আজই সমাধান হতে পারে এবং আপনি আর্থিক সুবিধাও অর্জন করতে পারেন। কর্মক্ষেত্রে আজ এক দুর্দান্ত দিন কাটবে।

ধনু রাশি: আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যদিও, কোনো কারণবশত সেই সময়টা আপনি কাজে লাগাতে পারবেন না। কোনো আনন্দদায়ক সফর এবং সামাজিক জমায়েত আপনাকে চাপমুক্ত করে রাখবে। বিবাহিত জীবনে আজ কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আজ আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। প্রেমের জন্য আজকের দিনটি ভালো।

মকর রাশি: এই রাশির জাতকদের আজকে নিজেকে বোঝা খুব দরকার। পাশাপাশি, একাকীত্ব গ্রাস করলে অবশ্যই পরিবারের সদস্যদের সাথে কথা বলুন। আজ আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। আপনার একগুঁয়ে মনোভাব বাবা-মায়ের চিন্তাকে বাড়িয়ে দেবে। তাই, নিজেকে সংযত করুন। আপনার আজ মদ্যপান থেকে বিরত থাকা উচিত

কুম্ভ রাশি: যাঁরা ব্যবসার সাথে যুক্ত রয়েছেন তাঁরা কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে পরামর্শ নিয়ে লাভবান হতে পারেন। কোনো ভ্রমণের পরিকল্পনা আজ স্বাস্থ্যজনিত সমস্যার জন্য স্থগিত হতে পারে। আপনার বিবাহিত জীবন আজ সত্যিই সুন্দর হবে। জীবনসঙ্গীকে আজ আপনি কোনো চমক দিতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে কোনো কাজে সাহায্য পাবেন।

মীন রাশি: তরুণরা অন্তর্ভুক্ত হতে পারে এমন ক্রিয়াকলাপে যুক্ত হওয়ার জন্য এটি ভালো সময়। পরিবারের সদস্যদের সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আজকে করা কোনো বিনিয়োগের মাধ্যমে আপনি লাভবান হতে পারেন। কর্মক্ষেত্রে নিজের কাজের প্রতি মনোনিবেশ করা উচিৎ। অন্যথায় সমস্যায় পড়তে পারেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

রেডিওটুডে নিউজ/আনাম

সর্বশেষ

সর্বাধিক সবার কাছের